বৃহস্পতিবার, জুলাই ১, ২০২১

উশৃঙ্খল ছাত্রদলকে নিয়ে বিব্রত বিএনপি

  |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১ | প্রিন্ট  

উশৃঙ্খল ছাত্রদলকে নিয়ে বিব্রত বিএনপি

তারেক রহমানের বিরুদ্ধে কথা বলতে গিয়ে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ওমর ফারুক কাওছার ও তার দলবলের তোপের মুখে পড়েতে হয় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরীর। বিষয়টি গণতান্ত্রিক অধিকার খর্ব করার সামিল। সঙ্গে চরম মাত্রার বেয়াদবি বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।
বিশ্লেষকদের মতে, যারা ক্ষমতার বাইরে থেকে নাগরিক অধিকার খর্ব করার চেষ্টা করে। তারা ক্ষমতায় গেলে নিশ্চয় জনমানুষের জিব টেনে ছিঁড়ে ফেলতে পারে। বিষয়টি ছাত্রদলের উগ্রতার প্রমাণ দিয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য বলেন, ছাত্রদল নেতা ওমর ফারুক জাফরুল্লাহ চৌধুরী সাহেবের সঙ্গে যা করেছে, তা মোটেও সমর্থন যোগ্য নয়।
তিনি বলেন, সিনিয়র মানুষ হিসেবে তিনি একটা কথা বলতেই পারেন, তার মানে এই নয় যে তাকে মেরে ফেলার হুমকি দিতে হবে। তাছাড়া জাফরুল্লাহ সাহেব যা বলেছেন, তা বিএনপির ভালোর জন্যই বলেছেন। তারেক রহমান চাইলেই লন্ডনে একটু পড়ালেখা করতে পারেন। এতে তিনি দেশের জন্য ভালো কিছু করতে পারবেন আর এ কথাতে দোষের কিছুই দেখছি না তো।
এ প্রসঙ্গে রাজনৈতিক বিশ্লেষকরা বলেন, ছাত্রদলের উগ্রতা দিনে দিনে বেড়েই চলছে। বোঝাই যাচ্ছে তারা দেশের মানুষের কথা বিবেচনায় রেখে রাজনীতি করেন না। এমন বেয়াদবির রাজনীতি করলে, আগামী ৫০ বছরেও বিএনপি ক্ষমতায় আসতে পারবে কি না সন্দেহ রয়েছে।


Posted ৩:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]