• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    উষ্ণতা ছড়িয়ে খবরের শিরোনামে কাজলের বোন

    | ০৫ মার্চ ২০২১ | ৯:০৯ পূর্বাহ্ণ

    উষ্ণতা ছড়িয়ে খবরের শিরোনামে কাজলের বোন

    বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল দেবগন। তার বোন তানিশা মুখার্জিও একজন অভিনেত্রী। ক্যারিয়ারে বেশ কিছু সিনেমা উপহার দিলেও নিজের শক্ত অবস্থান তৈরি করতে পারেননি তিনি।


    অনেক দিন ধরেই কোনো সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে। কাজ নিয়ে আলোচনায় না থাকলেও সৈকতে উষ্ণতা ছড়িয়ে খবরের শিরোনাম হলেন তানিশা। তানিশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়Ñমালদ্বীপে নীল জলের বুকে ভাসমান প্রমোদতরী।

    ajkerograbani.com

    তাতে বিকিনি পরে বসে আছেন হাস্যোজ্জ্বল তানিশা। নেটদুনিয়ায় স্বল্প বসনা তানিশা উষ্ণতা ছড়াচ্ছেন। অন্যদিকে আরেকটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তানিশা। এতে তাকে যোগাসন করতে দেখা যায়। এ ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল। মালদ্বীপে অবসর যাপনের জন্য গিয়েছেন তানিশা। একান্তে কাটানো সময়ের ছবি শেয়ার করে এই বলিউড অভিনেত্রী লিখেছেনÑ‘জীবনের কাছে ফেরা। সমুদ্র যেন নতুন করে উজ্জীবিত করে তোলে। সমুদ্রের পাড়ে দিন শুরু করা ও ঢেউয়ের শব্দ শোনার থেকে স্নিগ্ধ আর কী হতে পারে! আমার কাছে এটা ধ্যানের মতো।’

    ২০০৩ সালে ‘শশশৃ’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন তানিশা মুখার্জি। পরের বছর ‘পপকর্ন খাও! মাস্ত হো যাও’ সিনেমায় অভিনয় করেন তিনি। ‘নীল এন নিকি’, ‘ট্যাঙ্গো চার্লি’, ‘সরকার’-এর মতো সিনেমায় অভিনয় করেন। কিন্তু খুব বেশি সাফল্য না পাওয়ায় সময়ের সঙ্গে বলিউড থেকে দূরে সরে যান এই অভিনেত্রী। ২০০৭ সালে তামিল সিনেমায় নাম লেখান তানিশা।

    পরের বছর অভিষেক হয় তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে। ২০১৬ সালে মুক্তি পায় তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘আনা’। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। ২০১৩ সালে রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সপ্তম আসরে প্রথম রানার আপ হন তানিশা। পাশাপাশি জনপ্রিয় টিভি সিরিজ ‘গ্যাংস অব হাসিপুর’, ‘কমেডি নাইটস বাঁচাও’-এ কাজ করেন ৪৩ বছর বয়েসি এই অভিনেত্রী।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757