• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এই বাজেটে দুর্নীতির সুযোগ রয়েছে: খালেদা জিয়া

    অগ্রবাণী ডেস্ক | ০৪ জুন ২০১৭ | ১২:১৯ পূর্বাহ্ণ

    এই বাজেটে দুর্নীতির সুযোগ রয়েছে: খালেদা জিয়া

    ২০১৭-১৮ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে দুর্নীতির সুযোগ রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তিনি বলেন, জনগণের সঙ্গে কোনো সম্পর্ক নেই এই বাজেটের। কারণ তারা (সরকার) জনগণের ভোটে নির্বাচিত নয়। সেজন্য জনগণের কষ্ট তাদের চোখে পড়ে না। তাই দেশে সত্যিকার অর্থেই একটি জনগণের সরকার প্রয়োজন, যারা জনকল্যাণে কাজ করবে, কর্মসংস্থানের ব্যবস্থা করবে।


    শনিবার রাজধানীর কুড়িল বিশ্বরোড সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আয়োজিত বিএনপি নেতাদের সম্মানে দেয়া ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    ajkerograbani.com

    খালেদা জিয়া বলেন, বিএনপি দেশে নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন চায়। নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ বুঝতে পারবে তাদের পায়ের নিচে মাটি আছে কি না।

    তিনি বলেন, হাসিনার অধীনে জনগণ নির্বাচন মেনে নেবে না। এ সরকার গণবিরোধী। তাই তাদের বিতাড়িত করতে হবে। কিন্তু এ দায়িত্ব শুধু বিএনপির একার নয়, সবাইকে নিতে হবে। ঐক্যবদ্ধ হয়ে সরকারকে হটাতে হবে।

    নির্বাচন কমিশনকে উদ্দেশ করে খালেদা জিয়া বলেন, এ সরকার যা কিছু আবদার করবে তা না শুনে জনগণের মতামত নেবেন, রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করবেন। এরপরই একটি অধাধ ও সুষ্ঠু নির্বাচনের সিদ্ধান্ত নেবেন এটাই আপনাদের কাছে চাওয়া।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757