বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

একইসঙ্গে অক্ষয় ও ধনুষের প্রেমে পড়লেন সারা

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

একইসঙ্গে অক্ষয় ও ধনুষের প্রেমে পড়লেন সারা

বলিউডে একের পর এক নতুন ছবির মুক্তির অপেক্ষা। বুধবার মুক্তি পেল অক্ষয় কুমারের আরো একটি নতুন ছবি ‘আতরাঙ্গি রে’-র ট্রেলার। ছবির নাম যেমন, ছবির গল্পও একেবারে হুবহু। প্রায় তিন মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারে অদ্ভুত কিছু ডায়ালগ রয়েছে ছবির নায়ক-নায়িকার মুখে।

অক্ষয় কুমারের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন দক্ষিণের তারকা অভিনেতা ধনুষ এবং সারা আলি খান। আর ট্রেলার মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে ‘আতরাঙ্গি রে’।


ট্রেলারে দেখা যাচ্ছে, ধনুষের চরিত্রের নাম বিষ্ণু ও সারার চরিত্রের নাম রিঙ্কু। স্বয়ম্বর করে দু’জনকে একপ্রকার জোর করেই বিয়ে দেওয়া হয়। তারপরেই শুরু হয় আসল গল্প। দু’জনে দিল্লিতে চলে গিয়ে ছক কষে বিয়ে ভেঙে ফেলার। কিন্তু সেখানেই চমক নিয়ে হাজির হন অক্ষয় কুমার।

হাতির পিঠে চড়ে গ্র্যান্ড এন্ট্রির পর জানা যায়, ধনুষ সারার প্রেমে পড়েছেন। এদিকে, অক্ষয় কুমার ও ধনুষ দু’জনকেই পছন্দ সারারও। এই নিয়েই একেবারে টানটান গল্প রয়েছে ‘আতরাঙ্গি রে’ ছবিতে।


গতকালই ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেছিলেন সারা আলি খান। বুধবার মুক্তি পেল ট্রেলার। প্রেম করুন তবে নিজের মতো, এই কথাই যেন ফুটে উঠেছে ট্রেলারের ছত্রে ছত্রে।

২০২০ সালে এই ছবির ঘোষণা করা হয়েছিল। আনন্দ এল রাই এই ছবির পরিচালক। ২০১৩ সালে ‘রানঝানা’ ছবিতে ধনুষ কাজ করেছিলেন আনন্দ এল রাইয়ের সঙ্গে। অন্যদিকে, অক্ষয় কুমারের সঙ্গে সারা ও ধনুষের এই প্রথম ছবি। ছবির প্রযোজক ভূষণ কুমার, কালার ইয়েলো প্রোডাকশন ও কেপ অফ গুড ফিল্মস।

শুটিং শুরু হয়েছিল ২০২০ সালে। করোনার অতিমারিতে বন্ধ ছিল শুটিং। পরিচালক ও অক্ষয় দু’জনেই শুটিংয়ের সময় করোনায় আক্রান্ত হয়েছিলেন। ফলে আরো পিছিয়ে যায় শুটিং। এই ছবিটি বড়দিনের মুক্তি হতে চলেছে বলিউডে। ডিজনি প্লাস হটস্টারে আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ‘আতরাঙ্গি রে’।

‘আতরাঙ্গি রে’ ছবির ট্রেলার:-

Posted ২:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১