• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একজন মানবিক পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান

    তাজমিনূর রহমান (তুহিন) | ২৬ জুলাই ২০২০ | ১১:১৯ পূর্বাহ্ণ

    একজন মানবিক পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান

    মাগুরার এসপি খান মোহাম্মদ রেজোয়ান একজন সফল ও মানবিক পুলিশ অফিসার। তিনি কখনো অন্যায়ের কাছে মাথা নত করেন না।


    বঙ্গবন্ধুর আদর্শের সঙ্গে বেইমানি করে খান মোহাম্মদ রেজোয়ান স্বাধীনতা বিরোধী বিএনপি জামাতের নেতা কর্মীদের কে মদদ দেবে এটি তার জীবন চলে গেলেও সম্ভব নয়। এসপি খান মোহাম্মদ রেজোয়ানকে নিয়ে পক্ষপাতিত্বের ভূয়া অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


    খান মোহাম্মদ রেজোয়ান সরকারের একজন এসপি৷ রাষ্ট্রের সকল জনগন ও সম্পদ রক্ষা এবং সুশাসন কায়েম করা তার কাজ। শিক্ষক বাবার সন্তান রেজোয়ানের বড় ভাই কর্নেল বায়েজিদ প্রয়াত ধর্মমন্ত্রী শেখ আব্দুল্লাহর জামাতা। ৩য় ভাই গালিব খান বিসিএস ক্যাডার। ছোট ভাই খান তরিকুল (তারেক) সফল পুলিশ কর্মকর্তা।

    একজন মানবিক পুলিশ সুপার হিসেবে খান মুহাম্মদ রেজোয়ান সুনাম দেশব্যাপি খ্যাত। তার সময়ে মাগুরায় মাত্র ১০০ টাকা ব্যাংক ড্রাফটে অনেকেই পুলিশে চাকরি পেয়েছেন। যারা চাকরি পেয়েছেন তারা প্রত্যেকেই জানিয়েছেন, হতদরিদ্র পরিবারের সন্তান ঘুষ লাগলে তাদের কপালে আর চাকরি জুটতো না। এ জন্য তারা মাগুরা পুলিশ সুপারকে সে সময়ে ধন্যবাদ জানান।

    মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান সে সময় জানিয়েছিলেন, পুলিশের চাকরির সাথে রয়েছে মানবিক সেবার সম্পর্ক। এটি একটি পবিত্র দায়িত্ব। তিনি সেই দায়িত্বটি পালন করেছেন মাত্র।

    লেখক: চেয়ারম্যান, লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রি লিমিটেড।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609