• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘একটাও মানুষ মারলাম না, তারপরও স্বৈরাচার’

    অনলাইন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৭ | ১০:৪৮ অপরাহ্ণ

    ‘একটাও মানুষ মারলাম না, তারপরও স্বৈরাচার’

    সরকারের সমালোচনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, মানুষ পরিবর্তনের অপেক্ষায় আছে। মানুষ কত কষ্টে আছে, সেটি অনুভব করেছিলাম বলেই মানুষের কাছে বারবার ছুটে গেছি; মানুষের হৃদয়ে স্থান হয়েছে আমাদের।


    তিনি বলেন, কত কথাই বলেছে আমার নামে, আমি নাকি স্বৈরাচার। মানুষ মারলাম না একটাও, জেলেও দিলাম না কাউরে; এরপরও আমি হলাম স্বৈরাচার হলাম। আর এখন ডেইলিই মরে, কোন হিসাব নাই তার। জেলে এখন জায়গা নাই, আমরা তো জেলে মানুষ রাখি নাই।

    ajkerograbani.com

    শুক্রবার বিকালে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

    এরশাদ বলেন, বর্তমান সরকারের সময় হত্যা, খুন, গুম, বেড়ে গেছে; যা আমার সময় ছিল না। সাধারণ মানুষ শান্তি চায়, সেজন্য পরিবর্তন আনতে হবে। জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে আবার।

    বন্যা দুর্গতদের জন্য সরকারের তেমন কোনো তৎপরতা নেই উল্লেখ করে এরশাদ বলেন, বন্যার্তদের জন্য সরকার তেমন কিছুই করছে না। আর দ্রব্যমূল্যের দাম তো লাগামহীন। চাল ও অন্যান্য সাধারণ জিনিসপত্রের দামও সাধারণ মানুষের নাগালের বাইরে, যা এরশাদের সময় ছিল না।

    এদিকে এরশাদের শাসনামল অবৈধ- শিক্ষামন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে এরশাদ বলেন, এরশাদের শাসনামলকে যারা অবৈধ বলে বক্তব্য দিচ্ছে, তাদের নিজেদের সরকারই অবৈধ।

    আগামী নির্বাচনের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, আমরা নির্বাচন করবো, এবং সেই নির্বাচনে জয়ীও হবো।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755