শুক্রবার, জুলাই ১, ২০২২

একতরফা ভালোবাসাই মন ভেঙেছিল আমির খানের

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ০১ জুলাই ২০২২ | প্রিন্ট  

একতরফা ভালোবাসাই মন ভেঙেছিল আমির খানের

মিস্টার পারফেকশনিস্ট আমির খানের দ্বিতীয় বৈবাহিক সম্পর্কের অবসান ঘটে ২০২১ সালেই । আচমকা এমন খবরে তার ভক্ত অনুরাগীরা কিছুটা চমকেই যায়। প্রথম স্ত্রী রিনা দত্তকে আমির বিয়ে করেন ১৯৮৬ সালে, সেই সংসার ভাঙে ২০০২ সালে। এরপর কিরণ রাও আসে আমিরের জীবনে।

২০০৫ সালে বিয়ে হয়। দীর্ঘ সময় সুখে শান্তিতে ছিলেন তারা, এমনটাই জানত সবাই। তারপর একদিন ফেসবুক পোস্টের মাধ্যমে আমির খান নিজেই সবাইকে সম্পর্ক সমাপ্তির খবর দেয়। ২০২১-এ পথ আলাদা হয় দুজনের। মাঝে অভিনেত্রী ফাতিমা সানা শেখ-এর সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এসবই তার রিসেন্ট প্রেম বিচ্ছেদের গল্প যা সবাই কমবেশি জানে । কিন্তু খুব কম মানুষই জানে আমির খানের প্রথম প্রেমের কথা। হলিউডের জনপ্রিয় ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির এবং সাবেক স্ত্রী কিরণ একসঙ্গে প্রযোজনা করেছেন সিনেমাটি। ভারতের বিভিন্ন প্রান্তের জনপ্রিয় সব তারকা কারিনা কাপুর, মোনা সিং, চৈতন্য আক্কিনেনিকে দেখা যাবে সিনেমাতে।


১১ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি। ইতোমধ্যেই ভক্তদের মাঝে সিনেমাটি নিয়ে এক প্রকার ক্রেজ তৈরি হয়েছে। ফরেস্ট গাম্প’র মতো সিনেমার রিমেক বলেই সবার এত বেশি আশা ভালোকিছু আসতে যাচ্ছে। এদিকে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার নতুন গান’র লঞ্চে এসেই আমির কথা বলেছেন তার প্রথম প্রেম নিয়ে। আসলে নিজের এক কাছের বন্ধুকেই ভালোবেসেছিলেন তিনি। কিন্তু মুখ ফুটে বলতেই পারেননি কখনো । তাই নীরবেই মন ভাঙে আমিরের। তিনি বলেন, সে সময় আমি টেনিস খেলতাম। ও একই ক্লাবে আমার সঙ্গে খেলত। একদিন হঠাৎ জানতে পারলাম ও পরিবারের সঙ্গে দেশ ছেড়ে চলে গেছে। আমার হৃদয় ভেঙে গিয়েছিল। ও জানতোই না আমি ওকে ভালোবাসি।” একতরফা না বলা ভালোবাসার পরিণতিতে আর কিছু হোক না হোক খুব ভালো টেনিস খেলতে শিখে গিয়েছিলেন আমির । এমনকি কিছুদিন পর স্টেট লেভেলে খেলে জয়ী হন আমির খান।

সূত্র: হিন্দুস্তান টাইমস


Posted ১:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ০১ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]