• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একদিকে শেষকৃত্য, অন্যদিকে তারকাদের পার্টি

    অনলাইন ডেস্ক | ২৮ এপ্রিল ২০১৭ | ১০:০৭ অপরাহ্ণ

    একদিকে শেষকৃত্য, অন্যদিকে তারকাদের পার্টি

    এক দিকে চলছে একসময়ের মহাতারকা বিনোদ খান্নার শেষকৃত্যের অনুষ্ঠান। অন্য দিকে চলছে পার্টি। ভারতের মুম্বাইয়ের ওরালিতে যখন এ তারকার শেষকৃত্য হচ্ছিল, তখন একই দিন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে করা হচ্ছিল পার্টি । তাই সেই শেষকৃত্যে দেখা যায়নি এ সময়ের কোনো বলিউড তারকাকে।


    এটা দেখেই দারুণ খেপেছেন বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে এ সময়ের শিল্পীদের উদ্দেশে বলেছেন কড়া কথাও।


    টুইটারে তিনি লিখেন, খুবই লজ্জাজনক। এই প্রজন্মের কথিত কোনো তারকাকেই দেখলাম না বিনোদ খান্নার শেষকৃত্যে। শ্রদ্ধা প্রদর্শন আমাদের শিখতে হবে।

    প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির পার্টি নিয়ে ঋষি কাপুর লেখেন, প্রিয়াঙ্কার পার্টিতে কত চামচাকে দেখলাম কত কথা বলতে। তাদের মধ্যে কাউকেই দেখলাম না বিনোদের শেষকৃত্যে।

    আরেকটি টুইটে ঋষি লিখেন, আমার মৃত্যু হলেও আমি নিশ্চিত আমার লাশ বহন করতে এরা কেউ আসবেন না।

    গত বৃহস্পতিবার মারা যান বিনোদ খান্না। আর এদিনই প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে তার প্রত্যাবর্তন উপলক্ষে পার্টি ছিল। সেখানে হাজির ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট, করন জোহর, সুস্মিতা সেন, কঙ্গনা রনৌত, অর্জুন কাপুর, রেখা, অনিল কাপুর, মাধুরী দীক্ষিতসহ আরো অনেকে।

    অন্যদিকে প্রয়াত বিনোদ খান্নার শেষকৃত্যের অনুষ্ঠানে শুধু ছিলেন, অমিতাভ বচ্চন, ঋষি কাপুর, গুলজার, সুভাষ ঘাই, শত্রুঘ্ন সিনহা, জ্যাকি শ্রফ, সরোজ খান। এছাড়া আর কোনো তারকা উপস্থিত ছিলেন না। তারাই সান্ত্বনা দিয়েছেন বিনোদ খান্নার সন্তান অভিনেতা অক্ষয় ও রাহুল খান্নাকে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673