• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একরামুলের পদত্যাগ দাবিতে হাতিয়ায় আ’লীগের বিক্ষোভ

    | ২৩ জানুয়ারি ২০২১ | ৯:১৭ অপরাহ্ণ

    একরামুলের পদত্যাগ দাবিতে হাতিয়ায় আ’লীগের বিক্ষোভ

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর পদত্যাগ দাবিতে নোয়াখালীর হাতিয়ায় বিক্ষোভ হয়েছে।


    বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকার বলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার বিকালে এ বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

    ajkerograbani.com

    সমাবেশে নেতারা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে মিথ্যা ও অশোভন বক্তব্য দেয়ায় অবিলম্বে একরামুল করিম চৌধুরীর পদত্যাগের দাবি জানান।

    উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ বিক্ষোভ মিছিলে কয়েকশ নেতাকর্মী অংশ নেন।

    সমাবেশে বক্তব্য রাখেন- হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কেফায়েত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক জাহিদ উদ্দিন, জেলা যুবলীগের সদস্য জিল্লুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মহিউদ্দিন মুহিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মানসুরুল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নুরুল আফসার রাহাত, শ্রমিকলীগ সভাপতি আল-আমিন, ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম রাজু ও নাছিম উদ্দিন জিল্লু প্রমুখ।

    প্রসঙ্গত, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বৃহস্পতিবার গভীর রাতে নিজের ফেসবুকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল কাদেরকে ‘রাজাকার ফ্যামিলির লোক’ বলে কটূক্তি করেন। তবে ভিডিওটি আপলোড করার কিছুক্ষন পরই ভিডিওটি সরিয়ে নেয়া হয়।

    এর প্রতিবাদে এমপি একরাম চৌধুরীর বহিষ্কার ও বিচার দাবিতে ওবায়দুল কাদেরের নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় হাজার হাজার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকাবাসী লাগাতার বিক্ষোভে অংশ নেয়। এর নেতৃত্ব দিচ্ছেন বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755