• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একসঙ্গে ১০০ বিখ্যাত অভিনেত্রীর নগ্ন ছবি ফাঁস!

    অনলাইন ডেস্ক | ২৪ আগস্ট ২০১৭ | ১:০৬ পূর্বাহ্ণ

    একসঙ্গে ১০০ বিখ্যাত অভিনেত্রীর নগ্ন ছবি ফাঁস!

    একসঙ্গে হলিউডের ১০০ জন বিখ্যাত অভিনেত্রীর নগ্ন ছবি ফাঁসের ঘটনা ঘটেছে।৷ তালিকায় রয়েছেন জেনিফার লরেন্সের মতো প্রথম সারির সুন্দরীও ৷ দু-একটি নয়, ৬০টি নগ্ন ছবি ফাঁস হয়েছে অ্যাপলের অনলাইন স্টোরেজ আই ক্লাউড থেকে।


    ‘হাঙ্গার গেমস’-এর শ্যুটিং চলা কালীন লরেন্সের ব্যক্তিগত মুহুর্তগুলো মোবাইল ক্যামেরায় বন্দি করে ‘আই ক্লাউড’-এ রেখেছিলেন তিনি । সেখান থেকেই হ্যাক করা হয় সেই বিশেষ মুহুর্তের ছবি এবং ফোরচ্যান নামের ওয়েবসাইটে পোস্ট করা হয় সেগুলি। জেনিফারের মুখপাত্র এ খবরের সত্যতা স্বীকার করে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন।

    ajkerograbani.com

    ট্যুইটারে ২৪ বছর বয়সী লরেন্স বিস্ময় প্রকাশ করে বলেছেন মানুষের ব্যক্তিগত জীবনকে নিয়ে কেও এরকম করতে পারে তা তাঁর ধারনাতেই ছিলনা৷ লরেন্সের পাশাপাশি হলিউডের ‘ফাইনাল ডেস্টিনেশন’-র নায়িকা ম্যারি এলিজাবেথ উইনস্টিডও একই ঘটনার স্বীকার হন। কিন্তু পপ গায়িকা ভিক্টোরিয়া জাস্টিস ও আরিয়ানা গ্র্যান্ডের মতো কয়েকজন এই ঘটনাকে ফটোশপের কারসাজি বলে মনে করছেন।

    নগ্ন ছবি ফাঁস হওয়ার তালিকায় রয়েছেন পপগায়িকা রিয়ান্না, সেলেনা গোমেজ, অ্যাভ্রিল লেভিন, কারা ডেভেভিংনে, অভিনেত্রী কেট বোসওর্থ, হিলারি ডাফ, অ্যাম্বার হার্ড, গ্যাব্রিয়েলে ইউনিয়ন, হেডেন প্যানেট্টিয়ের, জেনি ম্যাককার্থি, হোপ সলো, রিয়েলিটি টিভি তারকা কিম কারদাশিয়ান, মডেল-অভিনেত্রী কেলি ব্রুক, কেট আপটন, কেলি কুকো, কিকি পালমারের মতো বহু তারকা।

    বিপুলসংখ্যক ছবি কিভাবে হ্যাকাররা ফাঁস করল তা জানতে শুরু হয়েছে তদন্ত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755