• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

    ডেস্ক | ০৪ মার্চ ২০২০ | ১০:১১ পূর্বাহ্ণ

    একসাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

    ময়মনসিংহে একসাথে চার মেয়ে শিশুর জন্ম দিলেন সুলতানা আক্তার (২১) নামে এক গৃহবধূ। তিনি ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের খালইপুর গ্রামের মো. তোফায়েল আহমেদের স্ত্রী। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনি ও লেভার ওয়ার্ডে সিজারের মাধ্যমে চার শিশু কন্যার জন্ম হয়।
    একসাথে চার কন্যা সন্তানের বাবা তোফায়েল আহমেদ কৃষক।


    তিনি বলেন, ‘আল্লাহ আমাকে একসাথে চার কন্যা সন্তান দান করেছেন। আমার একটি তিন বছরের ছেলেও রয়েছে। আমি চারজনকেই লালন পালন করব।’ প্রসুতি ও চার সন্তান সুস্থ আছে বলেও জানান তিনি।


    ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ডের ৩ নং ইউনিটের প্রধান ডা. এস এম নাহিদা আক্তার বলেন, দু’টি শিশু নরমাল ডেলিভারি হওয়ার পর সুলতানা আক্তারকে হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালে সিজার করার পর আরো দুটি শিশুর জন্ম হয়।

    তিনি জানান, সদ্যোজাত শিশুদের ওজন খুব কম। তিনটি শিশু সুস্থ আছে। একটি শিশুর অবস্থা তেমন ভালো নেই। শিশু ওয়ার্ডে ভর্তি করার পরামর্শ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673