• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একাত্তরের মুক্তিযোদ্ধার স্টিয়ারিং কমিটির ওপর আস্থা প্রকাশ করায় ধন্যবাদ : আবীর আহাদ

    নিজস্ব প্রতিনিধি | ১৩ অক্টোবর ২০১৮ | ১০:০২ অপরাহ্ণ

    একাত্তরের মুক্তিযোদ্ধার স্টিয়ারিং কমিটির ওপর আস্থা প্রকাশ করায় ধন্যবাদ : আবীর আহাদ

    একাত্তরের মুক্তিযোদ্ধা’র আহ্বায়ক লেখক গবেষক আবীর আহাদ মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ভুয়ামুক্ত মুক্তিযোদ্ধা তালিকার দাবিতে একটি যৌক্তিক আন্দোলনের মশাল জ্বালিয়ে দেয়ার প্রত্যয়ে গঠিত একাত্তরের মুক্তিযোদ্ধা’র নবগঠিত স্টিয়ারিং কমিটির ওপর দ্ব্যর্থহীন আস্থা জ্ঞাপন করায় সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটিসহ জেলা মহানগর ও উপজেলাসমূহের সর্বস্তরের নেতা-কর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন ।


    আজ এক বিবৃতিতে আবীর আহাদ বলেন, একাত্তরের মুক্তিযোদ্ধার নেতা-কর্মীরা অতীতে সকল প্রতিকূলতাকে উপেক্ষা করে অত্যন্ত নিষ্ঠা ও একতার সাথে বিভিন্ন প্রয়াসের মাধ্যমে সংগঠনের দু’দফা দাবিকে ব্যাপক মুক্তিযোদ্ধা ও সরকারের কাছে তুলে ধরেছেন, যার ফলে আমাদের জানামতে দাবি দু’টি সরকারের গভীর বিবেচনাধীন রয়েছে।
    আমরা প্রত্যাশা করছি বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের প্রাণের দাবি দু’টি যথাসময়ে বাস্তবায়নের পদক্ষেপ নেবেন ।


    আবীর আহাদ বলেন, আমরা এও জানি, জননেত্রী বীর মুক্তিযোদ্ধাদের জাতীয় মর্যাদা ও তাদের মৌলিক অধিকার সম্পর্কে সম্পূর্ণ সচেতন রয়েছেন । তাঁর সরকারের শেষ সময় আমরা আমাদের দাবি-দাওয়া নিয়ে তাকে কোনোপ্রকার বিব্রত করতে চাই না । আমরা চাই, তিনি আবার রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরে আসুন এবং আগামী নির্বাচনে আমরাও আমাদের সর্বশক্তি দিয়ে তাঁর পশ্চাতে যথাযথ ভূমিকা পালন করবো । আমরা আশা রাখি, তিনি আবার রাষ্ট্রীয় ক্ষমতায় ফিরে এসেই আমাদের দাবির যথাযথ বাস্তবায়ন ঘটাবেন । আমরা জাতির পিতার কন্যা হিশেবে তাঁর দ্বারা মূল্যায়িত হয়ে সম্মানিত হতে চাই । ফলে নির্বাচনী রাজনীতির কারণে আমরা দাবি প্রতিষ্ঠার মাঠের আন্দোলন আপাতত: স্থগিত রেখেছি । এ-সময়ের মধ্যে আমরা আমাদের সংগঠনকে শক্তিশালী সাংগঠনিক কাঠামোর ওপর দাঁড় করতে চাই । গত জাতীয় সম্মেলনে আপনাদের প্রদত্ত ক্ষমতা বলে স্টিয়ারিং কমিটি গঠনতন্ত্র মোতাবেক অল্প কিছুদিনের মধ্যেই একাত্তরের মুক্তিযোদ্ধার একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করতে যাচ্ছে।

    অতএব, সর্বপ্রকার দ্বিধা দ্বন্দ্ব ও বিভ্রান্তি ঝেড়ে ফেলে একাত্তরের মুক্তিযোদ্ধা’র মৌলচেতনার প্রতি আস্থাশীল থেকে সুদৃঢ় ঐক্য নিয়ে সংগঠনের মশালকে উর্দ্ধে তুলে ধরার জন্য আমি একাত্তরের সকল নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

    বার্তা প্রেরক
    কাজী লিয়াকত আলী
    সদস্য,
    একাত্তরের মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669