• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একাধিক চিকিৎসকের সঙ্গে অনৈতিক সম্পর্ক ডা. সাবরিনার

    | ১৩ জুলাই ২০২০ | ১২:০৫ অপরাহ্ণ

    একাধিক চিকিৎসকের সঙ্গে অনৈতিক সম্পর্ক ডা. সাবরিনার

    ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেন ডা. সাবরিনা চৌধুরী। শিক্ষাজীবন থেকেই তিনি বেপরোয়া। কার্ডিয়াক চিকিৎক হিসেবে যোগদান করেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে। এরপরই তিনি নানা কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হন। চিকিৎসক নেতাসহ সরকারদলীয় নেতাদের সঙ্গে তার যোগাযোগ ছিল।


    জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের একাধিক চিকিৎসক-কর্মকর্তা জানান, সার্জারি বিভাগের এক চিকিৎসকের সঙ্গে ডা. সাবরিনার অনৈতিক সম্পর্ক নিয়ে তার স্বামী আরিফ চৌধুরী ক্ষুব্ধ ছিলেন। ওই চিকিৎসক বিএমএর নেতা। সাবরিনাকে একদিন এক চিকিৎসকের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানো অবস্থায় পেয়েছেন আরিফ চৌধুরী। পরে আরিফের মারধরের শিকার হন ডা. সাবরিনা ও ওই চিকিৎসক। এ ঘটনায় ডা. সাবরিনা ও ওই চিকিৎসক শেরেবাংলা নগর থানায় পৃথক দুটি জিডিও করেন।

    ajkerograbani.com

    অভিযোগ আছে, সহকর্মী একাধিক চিকিৎসকের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক ছিল। এছাড়াও সাবরিনার আরো অনেকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের খবর মিলেছে। এসব কারণেই আরিফের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। প্রায়ই তাদের মধ্যে মনোমালিন্য ঝগড়াঝাটি লেগেই থাকতো। আরিফ চৌধুরীর চতুর্থ স্ত্রী হিসাবেই সাবরিনা পরিচিত। আরিফের দুই স্ত্রী থাকেন রাশিয়া ও লন্ডনে। আর আরেকজনের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে গেছে।

    এদিকে, ডা. সাবরিনার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755