• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    একে একে বেরিয়ে এলো ১২৫টি গোখরা সাপ!

    অনলাইন ডেস্ক: | ০৭ জুলাই ২০১৭ | ৫:৪০ অপরাহ্ণ

    একে একে বেরিয়ে এলো ১২৫টি গোখরা সাপ!

    রাজশাহীতে শোবার ঘর থেকে ২৭টি গোখরা সাপ উদ্ধারের রেশ কাটতে না কাটতে ফের অন্য বাড়ির রান্নাঘর খুঁড়ে পাওয়া গেলো ১২৫টি গোখরা সাপ।


    বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহীর তানোর পৌরসভার ভদ্রখন্ডের কৃষক আক্কাস আলীর রান্না ঘরে সাপগুলো উদ্ধার করে মারা হয়। তবে এগুলো সবই সাপের বাচ্চা। এর আগে শোবার ঘর থেকে উদ্ধার হওয়া ২৭টি গোখরা সাপও পিটিয়ে মেরে ফেলা হয়।

    ajkerograbani.com

    বাড়ির মালিক আক্কাস আলী বলেন, সন্ধ্যার পর তার স্ত্রী হাসনা বিবি রান্নাঘরে যান। ওই সময় তিনি ঘরের মেঝেতে তিনটি গোখরা সাপের বাচ্চা দেখে চিৎকার দেন। চিৎকার শুনে আক্কাস আলী ও তার দুই ছেলে হাসিবুর রহমান ও আজিবুর রহমান এগিয়ে যান। তারা সাপ তিনটি মেরে ফেলেন। এরপর রান্না ঘরের কোনায় থাকা গর্তের ভেতর থেকে আরো সাপ বেরিয়ে এলে সেগুলোও মেরে ফেলেন তারা। পরে প্রতিবেশীরা তাদের সঙ্গে যোগ দিলে সবমিলিয়ে ১২৫টি সাপ মারা হয়।

    আক্কাস আলী বলেন, সাপগুলো এক থেকে দেড় ফুট লম্বা। দেখে মনে হচ্ছে ডিম থেকে বেরিয়েছে। তবে মা সাপটি গর্ত থেকে পালিয়ে গেছে।

    এর আগে গেল মঙ্গলবার রাত ১১টার পর রাজশাহী মহানগরীর বুধপাড়া মহল্লায় মাজদার আলীর শোয়ার ঘরে মারা হয় ২৭টি গোখরা সাপ।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757