শুক্রবার, ফেব্রুয়ারি ১৯, ২০২১

এক বাইকে চার তরুণ, ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ৩ জনের মৃত্যু

  |   শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

এক বাইকে চার তরুণ, ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে ৩ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মোটর সাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ওই মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। সেসময় আহত হয়েছেন আরও একজন। 
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাইয়ুমপুর ইউনিয়নে কসবা-কুমিল্লা সড়কের পানিযারূপ গ্রামে এ ঘটনা ঘটে। হতাহতরা সকলেই মোটর সাইকেল আরোহী।
পুলিশ ও নিহতের স্বজনেরা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কসবা থেকে একটি মোটর সাইকেলে করে কসবা থেকে কুমিল্লা সড়কের দিকে যাচ্ছিলেন ৪ তরুণ। এসময় বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি একটি ট্রাক্টরের সঙ্গে মোটর সাইকেলটির সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে কসবা মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের বোরহান মিয়ারর ছেলে পায়েল মিয়া (২৩), কুটি ইউনিয়নের রামপুর গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল (২৩), কায়েমপুর ইউনিয়ের কায়েমপুর গ্রামের আব্দুল কাদেরের মিয়ার ছেলে আমজাদ (২৫) ও হাসান মিয়া (২৭) নামে চার তরুণ আহত হন।
আহতদের মধ্যে ৩ জনকে কুমিল্লা ও ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যান। চতুর্থ জন হাসান মিয়া আহত অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. জাকির হোসেন জানান, দুর্ঘটনায় ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। তারা সকলেই মোটর সাইকেল আরোহী ছিলেন। নিহতের সবার বাড়ি কসবা উপজেলার বিভিন্ন গ্রামে। দুর্ঘটনার পর স্বজনরা তাদের প্রত্যেকের মরদেহ বাড়ি নিয়ে গেছেন। এ ব্যাপারে খোঁজখবর নিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Posted ১২:৪২ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১