শনিবার, জানুয়ারি ২২, ২০২২

এক মাসের মধ্যে কৃষক লীগের ফরিদপুর শাখার পূর্ণাঙ্গ কমিটি

ফরিদপুর প্রতিনিধি   |   শনিবার, ২২ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

এক মাসের মধ্যে কৃষক লীগের ফরিদপুর শাখার পূর্ণাঙ্গ কমিটি

বাংলাদেশ কৃষক লীগের ফরিদপুর জেলা শাখা কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করা হবে। শনিবার সকালে এক বিশেষ বর্ধিত সভায় একথা জানান কমিটির নেতৃবৃন্দ।

ফরিদপুর শহরের কবি জসিমউদদীন হলে ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ প্রতিপাদ্য নিয়ে এই সভার উদ্বোধক ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক (ভোলা মাস্টার)।


সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযেদ্ধা শরীফ আশরাফ আলী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়ান আ. ওয়াদুদ, বাংলাদেশ কৃষক লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা কবিরুল আলম মাও, সহ-সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম লিটু, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জামাল হোসেন মুন্না, ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত আলী জাহিদ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ আকষ্মিকভাবে বেড়ে চলায় সরকারি নির্দেশনা অনুযায়ী সভায় নের্তৃবৃন্দের উপস্থিতি কমানো হয়েছে।


বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক। অন্যদের মধ্যে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট প্রদীপ কুমার দাস লক্ষন, সদর উপজেলা আহবায়ক শেখ আকতার প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া সভায় জেলার ৯টি উপজেলা ও ২টি পৌরসভার সভাপতি সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে সকল শহীদদের আত্মার প্রতি মাগফেরাত কামনা করা হয়।

Posted ৬:৫২ অপরাহ্ণ | শনিবার, ২২ জানুয়ারি ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]