• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এক ম্যাচে ৩১টি ছক্কা!

    অনলাইন ডেস্ক | ০৬ মে ২০১৭ | ৩:৪৪ অপরাহ্ণ

    এক ম্যাচে ৩১টি ছক্কা!

    বৃহস্পতিবার আইপিএলের ৪২তম ম্যাচে শুরুটা করেছিলেন গুজরাট লায়ন্সের সুরেশ রায়না ও উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক। আর শেষটা করলেন দিল্লি ডেয়ারডেভিলসের ব্যাটসম্যান সঞ্জু স্যামসন ও ঋষভ প্যান্ট।


    প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৮ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় গুজরাট। রায়না ৪টি ছক্কা ও ৫টি চারের সাহায্যে ৭৭ এবং ৫টি ছক্কা ও সমান চারে ৬৫ রান করেন কার্তিক। ২ ছক্কায় ১৮ রান করেন রবীন্দ্র জাদেজা।

    ajkerograbani.com

    এতো বড় সংগ্রহটাও মামুলি বানিয়ে ফেলেন স্যামসন ও প্যান্ট। প্যান্টের অবশ্য ৩ রানের আক্ষেপ রয়েছে। পুরো ম্যাচ ঘুরে দেয়া প্যান্ট সেঞ্চুরি থেকে ৩ রান দূরে থাকতে আউট হন। ৯টি ছক্কা ও ৬টি চারের সাহায্যে ৯৭ রান করেন প্যান্ট। খেলেন মাত্র ৪৩ বল। স্যামসন ৭টি ছক্কায় ৩১ বলে ৬১ রান করেন। আর দুটি করে ছক্কা হাঁকান শ্রেয়াস আয়ার ও কোরি অ্যান্ডারসন।

    শেষ পর্যন্ত ১৭.৩ ওভারে ২১৪ রান করে জয়ের বন্দরে পৌঁছে যায় দিল্লি। জয়ের জন্য যখন প্রয়োজন ছিল মাত্র এক রান। তখন ফকনারকে ছক্কা মেরেই দলকে অবিস্মরণীয় জয় এনে দেন এন্ডারসন।

    দিল্লির ইনিংসে ছক্কা ছিল ২০টি। অন্যদিকে ১১টি ছক্কার মার ছিল গুজরাটের ইনিংসে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757