• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এখনই শেষ নয়, তাসকিনের অপেক্ষা ভালো কিছুর

    | ২২ সেপ্টেম্বর ২০২০ | ৯:২১ অপরাহ্ণ

    এখনই শেষ নয়, তাসকিনের অপেক্ষা ভালো কিছুর

    তাসকিন আহমেদ সাদা জার্সিতে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন প্রায় তিন বছর আগে। ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পচেফস্ট্রমে খেলার পর খেলা হয়নি টেস্ট। একই অবস্থা ওয়ানডেতেও। সেটিও দক্ষিণ আফ্রিকার বিপক্ষেই। মাঝে কয়েকবার দলে ডাক পেলেও সুযোগ হয়নি খেলার। দীর্ঘ পাঁচ মাস করোনার কারণে দেশের, আন্তর্জাতিক সব ধরণের ক্রিকেট স্থগিত হয়ে থাকায় দিন কাটাতে হয়েছে ঘরে।


    তবে স্থগিত হওয়া শ্রীলঙ্কা সফর আবারও অনুষ্ঠিত হবার আশা জেগেছে। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ২৭ সদস্যের দল দিয়েছে স্কিল ট্রেনিংয়ের। এই দলে আছে তাসকিন আহমেদও। এরিমধ্যে বায়ো বাবল প্রটোকলে অন্যদের সঙ্গে হোটেলে উঠেছেন তাসকিন। দলের সঙ্গে করছেন অনুশীলনও। আজ অনুশীলন শেষে তাসকিন জানিয়েছেন অনুশীলনে ফেরার স্বস্তির কথা।


    ‘অনেকদিন পর সবাই একত্রিত হয়ে ট্রেনিং করতে পেরে ভালো লাগছে। বেশ কয়েক মাস পর হাই ইন্টেন্সিভ ট্রেনিং এবং একসাথে ড্রেসিং রুম, টিম বাস শেয়ার, সবাই একত্রিত পরিবারের মত শুরু করতে পেরে ভালো লাগছে।’ প্রথমে একক অনুশীলন করলেও দীর্ঘ সময় পর কোচরাও ফিরেছেন অনুশীলনে। কোচদের সঙ্গে কাজ করে বেশ স্বস্তি মনে হচ্ছে তাসকিনের।

    ‘আগের থেকে ভালো রিদম এসেছে, বেশ স্বস্তি অনুভব করছি। পেস, সিম পজিশন এসব নিয়ে কাজ করছি কোচদের সঙ্গে। আগের থেকে অনেক উন্নতি হচ্ছে, সুস্থ থাকলে সামনে আরও উন্নতি হবে। অ্যাকুরেসি, পেস, সিম পজিশনে আরও ভালো ছন্দ পাবো যদি সুস্থ থাকি।’

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669