• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এখন আমার বউ দরকার, নায়িকা দরকার নেই: শাকিব

    ডেস্ক | ১২ জুন ২০১৯ | ১০:১৫ পূর্বাহ্ণ

    এখন আমার বউ দরকার, নায়িকা দরকার নেই: শাকিব

    ঈদের উৎসবে বাড়তি মাত্রা যোগ করতে বৃহস্পতিবার চ্যানেল আইয়ের পর্দায় হাজির হয়েছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান। চ্যানেল আইয়ের ঈদের বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’-এ উপস্থিত ছিলেন তিনি। সঙ্গে ছিলেন মিশা সওদাগর এবং ইমন।

    জাহিদ নেওয়াজ খান এর পরিকল্পনায় ও রাজু আলীম এর প্রযোজনায় ঈদে ‘টু দ্য পয়েন্ট’-এর বিশেষ এই পর্বটি উপস্থাপনা করবেন সোমা ইসলাম।


    ঈদ উপলক্ষে নির্মিত ‘টু দ্য পয়েন্ট’-এর বিশেষ পর্বটিতে শাকিব খান তার ছবি ‘পাসওয়ার্ড’ প্রসঙ্গ ছাড়াও ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন। অনুষ্ঠানের এক পর্যায়ে শাকিব খানকে সোমা ইসলাম প্রশ্ন করেন, আপনি তো সারাজীবন অনেক সুন্দর সুন্দর নায়িকার সঙ্গে কাজ করেছেন, ঘরের বউটা কেমন হবে সেই কল্পনা কি করেছেন? উত্তরে শাকিব খান বলেন, এখন আমার বউ দরকার, নায়িকা দরকার নেই।

    শাকিব খান আরও বলেন, প্রতি বছরই ঈদে বাবার সঙ্গে নামাজ পড়তে যান তিনি। এবার ঈদে তার কাছে মনে হচ্ছিল ছেলে আব্রাহাম খান জয় কবে বড় হবে, আর তার সঙ্গে নামাজ পড়তে যাবে।

    ২০১৮ সালের ২১ জুলাই রাত ৮টা ৩০ মিনিট থেকে নিয়মিত লাইভ সম্প্রচার শুরু হয়েছে চ্যানেল আই এর সাম্প্রতিক বিষয়ে আলোচনা-পর্যালোচনার অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’। প্রথম পর্ব থেকেই অনুষ্ঠানটি ব্যাপক সাড়া ফেলেছে। টেলিভিশনে সরাসরি সম্প্রচারের পাশাপাশি চ্যানেল আই এর ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচারের মাধ্যমে অনুষ্ঠানটি পৌঁছে যাচ্ছে আরো বেশি দর্শকের কাছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী