• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এত হিংসা, বিভেদ, ক্ষমতা কেন দরকার?

    হেলেনা জাহাঙ্গীর | ২১ জুলাই ২০১৭ | ১০:৩৪ অপরাহ্ণ

    এত হিংসা, বিভেদ, ক্ষমতা কেন দরকার?

    আমার বোধগম্যে আসে না, কিভাবে মানুষ মানুষকে হত্যা করতে পারে ! এত হিংসা, বিভেদ, ক্ষমতা– কেন দরকার মানুষের ?


    বাংলাদেশ স্বাধীন হওয়ার পর হতে এই অব্দি যদি একটু নজর দেয়া যায়, রাজনৈতিক হত্যাকান্ডগুলোর দিকে তাকান। কেন? কেন? কেন– দেশের পাহাড়সম উচ্চতার ব্যক্তিত্ব বঙ্গবন্ধুকে ও তাঁর পুরো পরিবারবর্গকে হত্যা করা হয়েছিল ? কেন এই দেশে রাজনৈতিক নেতাদের মরতে হয়? কেন ২১ আগস্ট গ্রেনেড হামলা হবে? ক্ষমতা? মানুষ মেরে ক্ষমতায় যেতে হবে ? দুঃখজনক !

    ajkerograbani.com

    এখন প্রায় শুনি, আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চায় দেশের এবং বিদেশের রাজনৈতিক অপশক্তি। আমি অবাক হয়ে যাই তা শুনে! একটা মানুষ দেশের উন্নয়নের জন্য লড়ছেন– অথচ একটা বিশেষ গোষ্ঠী তাঁকে পৃথিবী থেকেই বিদায় দিতে চায় ! দেশের সব মানুষের জন্য একজন শেখ হাসিনাকে দরকার। খুব গভীর দৃষ্টিতে চোখ রাখলে তা বলার সুযোগ এসেছে।

    একটা কথা বলি। কথাটা আমার এক কাছের বন্ধু’র। আমি সহমত পোষন করি তাতে। “স্বাধীনতা ইস্যুতে তথা দেশের বা বাংলার রাজনৈতিক শ্রেষ্ঠ চরিত্র যদি বঙ্গবন্ধু হয়ে থাকেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের চরিত্রের মধ্যে যদি দেশের উন্নয়ন করার প্রথম দৃশ্যমান বাস্তবতা প্রতিভাত হয়ে থাকে — তবে এই শেখ হাসিনা হলো বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি এবং জিয়াউর রহমানের উন্নত চিন্তার পরের ভার্সন। শেখ হাসিনা একজন বিশ্বমানের নেতৃত্ব। তাঁকে বাঁচিয়ে রাখার দরকার দল মত নির্বিশেষে।”

    আমি সাধারণ মানুষ। আমি সকল রাজনৈতিক দলগুলোর উদ্দেশে বলতে চাই, শেখ হাসিনার চিন্তাকে সম্মান করুন এবং তাঁর সাথে রাজনৈতিক প্রতিদ্বন্দ্বিতা করতে চাইলে বুদ্ধিবৃত্তিক রাজনীতির মাধ্যমে সুস্থ ধারার রাজনীতি করুন। কাউকে হত্যা করে নয়, জনগণের কল্যানে রাজনীতি করে আস্থা অর্জনেই রাজনীতিকবর্গের কৃতিত্ব ! সাফ কথা !

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755