• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এনজিও কর্মী পরিচয়ে শিশু চুরি, মিলল ফুটেজ

    | ২০ জানুয়ারি ২০২১ | ৯:৪৩ অপরাহ্ণ

    এনজিও কর্মী পরিচয়ে শিশু চুরি, মিলল ফুটেজ

    যশোরের শার্শার বাগআঁচড়া বাজার থেকে এনজিও কর্মীর পরিচয়ে মাতৃত্বকালীন ভাতার কথা বলে তাহসিন নামের ২৫ দিন বয়সি একটি শিশু সন্তানকে চুরি করেছে বোরকা পরিহিতা এক নারী।  


    বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে শার্শার বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলের সামনে থেকে শিশুটিকে কৌশলে নিয়ে পালিয়ে যায়। শিশু তাহসিন শার্শা উপজেলাধীন রুদ্রপুর গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।

    ajkerograbani.com

    তাহসিনের মা জান্নাতুল খাতুন জানান, তাহসিন পেটে থাকতে এনজিও কর্মী পরিচয়ে এই  তাদের বাড়ি এসে তাকে মাতৃত্বকালীন ভাতার টাকা দেয়ার কথা বলে। এরপর আরো একদিন সে আসে। আজ দুপুরে সে (নারী) তাদের বাড়িতে িএসে অর্থনৈতিক সহযোগিতার টাকা দেওয়ার কথা বলে আমার খোঁজ করতে থাকে। এসময় তাহসিনের দাদী তাকে আমার কাছে বাগআঁচড়ায় বাজারে পাঠিয়ে দেয়। বাজারে দেখা হলে তাকে আমি রিফাত নামে একটি খাওয়ার হোটেলে নিয়ে যাই।এসময় ঐ নারী আমার কোল থেকে তাহসিনকে নিয়ে আমাকে হাত ধুতে পাঠায়। আমি হাত ধুয়ে ফিরে এসে দেখি মহিলাটি শিশুটিকে নিয়ে পালিয়েছে। হোটেলের সিসি ক্যামেরায় তাহসিনকে কোলে নিয়ে নারীকে পালাতে দেখা গেছে। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

    মহিলাকে বহনকারী ভ্যানচালক হাকিম বলেন, কলারোয়া উপজেলার গয়ড়া বাজার থেকে তাকে ভাড়া করে নিয়ে আসে । প্রথমে তাকে রুদ্রপুর গ্রামের জোহর আলীর বাড়িতে নিয়ে যায়। পরে আবার তাকে নিয়ে সে বাগআঁচড়া বাজারে আসে। তবে তিনি মহিলাটিকে চেনেন না। তার গায়ে কফি কালারের বোরখা ও পেষ্ট কালারের হিজাব ও লাল কালারের ওড়না ছিল।

    শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম জানান, শিশুটিকে উদ্ধার ও মামলার প্রক্রিয়া চলছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755