• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এনামুলের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি

    | ১৯ মার্চ ২০১৯ | ১১:১৬ অপরাহ্ণ

    এনামুলের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি

    সেঞ্চুরি করে হাসি মুখেই মাঠ ছাড়ছেন এনামুল হক বিজয়।
    দুর্দান্ত ফর্মে রয়েছেন এনামুল হক বিজয়। ঢাকা প্রিমিয়ার লিগে রানের বন্যা বইয়ে দিচ্ছেন জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যে থাকা প্রাইম ব্যাংকের এই ওপেনার।


    আগের ম্যাচে লিজেন্ড অব রুপগঞ্জের বিপক্ষে ১১১ বলে ১০০ রান করে দলের জয় নিশ্চিত করেন বিজয়। মঙ্গলবার ফেরেন ১০১ রান করে। লিস্ট ‘এ’ ক্রিকেটে বিজয়ের এটা ১২তম সেঞ্চুরি। তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৩৪৪ রানের পাহাড় গড়ে বৃষ্টি আইনে শেখ জামালের বিপক্ষে ২৯ রানে জয় পায়।


    মঙ্গলবার সাভারে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপিতে) টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৪৪ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। দলের হয়ে সর্বোচ্চ ১৩৩ রান করেন ভারতীয় ক্রিকেটার অভিমন্যু ইশারান। তার ইনিংসটি ১২৬ বলে ১০টি চার ও একটি ছক্কায় সাজানো।

    ১২০ বলে ৮টি চারের সাহায্যে ১০১ রান করেন বিজয়। ইনিংসের শেষ দিকে ব্যাটিং তাণ্ডব চালান আরিফুল হক। জাতীয় দলের এই অলরাউন্ডার ৩২ বলে চারটি চার ও তিনটি ছক্কায় ৬৭ রান করে অপরাজিত থাকেন।

    টার্গেট তাড়া করতে নেমে বৃষ্টির বাগড়ায় পড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ডিএল মেথডে শেখ জামালের টার্গেট দাড়ায় ৩৭.১ ওভারে ২৩৬ রান। নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৬ রান তুলতে সক্ষম হয় শেখ জামাল। দলের হয়ে সর্বোচ্চ ৭৬ রান করে আউট হন নাসির হোসেন। এছাড়া ৫৪ রানে অপরাজিত থাকেন অধিনায়ক নুরুল হাসান সোহান।

    সংক্ষিপ্ত স্কোর

    প্রাইম ব্যাংক: ৫০ ওভারে ৩৪৪/৬ (ইশারন ১৩৩, বিজয় ১০১, আরিফুল ৬৭*)।

    শেখ জামাল: ৩৭.১ ওভারে ২০৬/৪ (নাসির ৭৬, সোহান ৫৪*)।

    ফল: প্রাইম ব্যাংক বৃষ্টি আইনে ২৯ রানে জয়ী।

    ম্যাচসেরা: ইশারন (প্রাইম ব্যাংক)।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609