• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এফডিসিতে দুই সমিতিতে পাল্টাপাল্টি সংঘর্ষ

    অনলাইন ডেস্ক | ১৮ জুলাই ২০১৮ | ৫:০৩ পূর্বাহ্ণ

    এফডিসিতে দুই সমিতিতে পাল্টাপাল্টি সংঘর্ষ

    বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)-তে দুই সংগঠনের সদস্যদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন উৎপাদন ও ব্যবস্থাপনা সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মনির।


    মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ সহকারী পরিচালক সমিতি (সিডাব) এবং উৎপাদন ও ব্যবস্থাপনা সমিতির সদস্যদের মধ্যে এফডিসির কড়ই তলায় ‘বয়ফ্রেন্ড’ ছবির শুটিং সেটে এমন অপ্রীতিকর ঘটনা ঘটে।


    সরেজমিনে গিয়ে জানা যায়, সহকারী পরিচালক সমিতির সাধারণ সম্পাদক কাজী মনির ও সহ সাধারণ সম্পাদক সরদার মামুনের নেতৃত্বে আট থেকে দশজনের একটি দল এফডিসির কড়ইতলায় ‘বয়ফ্রেন্ড’ ছবির শুটিং সেটে ওই ছবির সহকারী পরিচালক জিয়াউল হক মনিরকে বেধড়ক মারধার করে।

    পরবর্তীতে উৎপাদন ও ব্যবস্থাপনা সমিতির কার্যালয়ে মনিরকে মারধরের খবর পৌঁছুলে তারা সংগঠিত হয়ে সহকারী পরিচালকদের মধ্যে যারা হামলাকারী ছিলেন তাদের পাল্টা ধাওয়া করে। পালিয়ে যাওয়ার সময় এফডিসির ক্যান্টিনের সামনে সিডাবের গাজী নামে এক সদস্য পালটা হামলাকারীদের কবলে আহত হন।

    আহত মনিরের বিরুদ্ধে অভিযোগ, সহকারী পরিচালক সমিতির সদস্য না হয়েও তিনি শুটিং করছিলেন। এরপর গুরুতর আহত মনিরকে প্রথমে মগবাজার ইনসাফ হাসপাতালে নেওয়া হলে পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

    এ ঘটনায় তেঁজগাও শিল্প অঞ্চল থানায় আহত মনিরের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উৎপাদন ও ব্যবস্থাপনা সমিতির সহসভাপতি আবদুস সালাম। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও প্রচার সম্পাদক বজলুর রশিদ চৌধুরী ঘটনাস্থলে পৌঁছে উভয়পক্ষকে শান্ত করেন।

    চিত্রপরিচালক সমিতির পক্ষ থেকে আগামীকাল বুধবার দুপুর ১২ টা দুপক্ষের মধ্যস্থতা করার জন্য সালিশ ডাকা হয়েছে। খোঁজ নিয়ে জানা যায়, আহত মনির সহকারী পরিচালক সমিতি (সিডাব) এর সদস্যপদ পাওয়ার জন্য আবেদন করছিলেন। একাধিকবার চিঠিও দিয়েছিলেন। কিন্তু সিডাব থেকে কোনো সাড়া না পাওয়ায় তিনি শুটিং করছিলেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673