সোমবার, জুলাই ৪, ২০২২

এবারের ‘মিস ইন্ডিয়া’ সিনি শেঠি

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ০৪ জুলাই ২০২২ | প্রিন্ট  

এবারের ‘মিস ইন্ডিয়া’ সিনি শেঠি

চলতি বছরের মিস ইন্ডিয়া খেতাব জিতলেন কর্নাটকের সিনি শেঠি । ফাইনালে তিনি ৩১ জনকে হারিয়ে এই স্থান অর্জন করেছেন। মিস ইন্ডিয়ার খেতাব জেতার পরে সোশ্যাল মিডিয়ায় সিনি শেঠি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, সুন্দর শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ।

কর্নাটককে তিনি গর্বের জায়গায় নিয়ে গিয়েছেন। রুবাল শেখাওয়াত প্রথম রানার আপ হয়েছেন। অন্যদিকে উত্তর প্রদেশের শিন্তা চৌহান দ্বিতীয় রানার আপ হয়েছেন।এবারের মিস ইন্ডিয়ার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে।


এই অনুষ্ঠানে সব প্রতিযোগী তাঁদের সৌন্দর্যের পাশাপাশি তাঁদের অন স্পট প্রতিক্রিয়া শৈলী দিয়ে বিচারক ও মানুষদের মন জয় করেন।তবে স্বাভাবিক ভাবেই এগিয়ে ছিলেন সিনি শেঠি। যে কারণে তিনি মিস ইন্ডিয়ার খেতাব পেয়েছেন।

প্রতিবারের মতো এবারও মিস ইন্ডিয়া প্রতিযোগিতা ছিল খুবই কঠিন ও মজার। প্রতিযোগিতাটি এতটাই কঠিন যে ৬ জন বিচারকের একটি প্যানেল সব দিক মাথায় রেখে একজন বিজয়ী নির্বাচন করে থাকে। এবারের বিচারকদেরপ্যানেলে ছিলেন মালাইকা অরোরা,


নেহা ধুপিয়া, দিনো মারিয়া, রাহুল খান্না, রোহিত গান্ধী শমাক ডাবর। এছাড়াও বলিউডের অনেক সেলিব্রেটি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কৃতি শ্যানন থেকে শুরু করে আরও অনেক অভিনেত্রী লাল কার্পেটে তাঁদের আকর্ষণ ছড়িয়েছেন।

অন্যদিকে নেহা ধুপিয়ার কাছে এই অনুষ্ঠান বিশেষভাবে আকর্ষণীয় ছিল, কেননা তিনি মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন, প্রায় ২০ বছর আগে।এবারের মিস ইন্ডিয়ার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে।

এই অনুষ্ঠানে সব প্রতিযোগী তাদের সৌন্দর্যের পাশাপাশি তাদের অন স্পট প্রতিক্রিয়া শৈলী দিয়ে বিচারক ও মানুষদের মন জয় করেন।তবে স্বাভাবিক ভাবেই এগিয়ে ছিলেন সিনি শেঠি। যে কারণে তিনি মিস ইন্ডিয়ার খেতাব পেয়েছেন।

প্রতিবারের মতো এবারো মিস ইন্ডিয়া প্রতিযোগিতা ছিল খুবই কঠিন ও মজার। প্রতিযোগিতাটি এতটাই কঠিন যে ৬ জন বিচারকের একটি প্যানেল সব দিক মাথায় রেখে একজন বিজয়ী নির্বাচন করে থাকে। এবারের বিচারকদেরপ্যানেলে ছিলেন মালাইকা অরোরা, নেহা ধুপিয়া, দিনো মারিয়া, রাহুল খান্না, রোহিত গান্ধী শমাক ডাবর।

এছাড়াও বলিউডের অনেক সেলিব্রেটি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কৃতি শ্যানন থেকে শুরু করে আরও অনেক অভিনেত্রী লাল কার্পেটে তাঁদের আকর্ষণ ছড়িয়েছেন। অন্যদিকে নেহা ধুপিয়ার কাছে এই অনুষ্ঠান বিশেষভাবে আকর্ষণীয় ছিল,

কেননা তিনি মিস ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন, প্রায় ২০ বছর আগে।সিনি শেঠি চাটার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্টের কোর্স করেছেন। তিনি শিখেছেন ভারতনাট্যম। চার বছর বয়সে তিনি নাচ শুরু করেন। ১৪ বছর বয়স পর্যন্ত তিনি মঞ্চেও অভিনয় করেছেন। তিনি বর্তমানে কর্নাটকের বাসিন্দা হলেও, তার জন্ম মুম্বইতে।

মিস ইন্ডিয়ার খেতাব জেতার পরে সোশ্যাল মিডিয়ায় সিনি শেঠি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি বলেছেন, সুন্দর শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ। কর্নাটককে তিনি গর্বের জায়গায় নিয়ে গিয়েছেন।

Posted ১১:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]