• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার ঝাড়ু হাতে ছাত্রলীগ

    আজকের অগ্রবাণী ডেস্ক: | ০৯ মার্চ ২০১৭ | ১০:৩৯ অপরাহ্ণ

    এবার ঝাড়ু হাতে ছাত্রলীগ

    ‘আমাদের হল আমরাই রাখব সুন্দর’ এই স্লোগানকে সামনে রেখে ক্যাম্পাস ও হল পরিস্কার-পরিচ্ছন্ন অভিযানে নেমেছে বাংলাদেশ ছাত্রলীগ। এ জন্য ছাত্রলীগের নেতারা এবার ঝাড়ু হাতে নিয়েছেন।


    বৃহস্পতিবার মাস্টার দা সূর্যসেন হলে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ এ কর্মসূচির উদ্বোধন করেন।


    হল শাখা ছাত্রলীগের সভাপতি মো. গোলাম সরওয়ার ও সাধারণ সম্পাদক নাহিদ হাসান শাহীনের সঞ্চলনায় এতে আরো বক্তব্য রাখেন ঢাবি শিক্ষক সমিতির সভাপতি ও হলের প্রাধ্যাক্ষ ড. এ এস এম মাকসুদ কামাল, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স সহ অন্যান্যরা।

    ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯ দফা দাবির আলোকে আজকের এই পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান। প্রিয় ক্যাম্পাস ও নিজ আঙিনা পরিচ্ছন্ন রাখতে সব শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে।
    চারপাশের পরিবেশ-পরিচ্ছন্ন রাখার আহ্বান জানিয়ে সাইফুর রহমান সোহাগ বলেন, আপনার রুমটি পরিচ্ছন্ন থাকলে আপনি নিজেই সুস্থ থাকবেন। আপনার আঙিনা পরিচ্ছন্ন থাকলে আশপাশের সবাই সুস্থ থাকবে। আমাদের প্রিয় ক্যাম্পাস সুন্দর থাকবে। এবিষয়ে সব শিক্ষার্থীকে নজর দিতে হবে।
    পর্যায়ক্রমে সব হলে এমন পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হবে বলেও জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি।
    ছাত্রলীগের দফতর সম্পাদক দেলোয়ার শাহজাদা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ১৯৪৮ সালে প্রতিষ্ঠার পর থেকে সকল রাজনৈতিক আন্দোলন সংগ্রামে যেমন বাংলাদেশ ছাত্রলীগ একক ভাবে অবদান রেখেছে ঠিক তেমনি স্বাধীনতা পরবর্তী সময়ে রাজনৈতিক সংগ্রামের পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, মানবিক কর্মকান্ডেও একক ভাবে অবদান রাখছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগ পরিবেশ রক্ষার্থে এই পরিষ্কার, পরিচ্ছন্ন অভিযান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669