• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার ‘টিউবলাইট’-এর জন্য ক্ষতিপূরণ দেবেন সালমান

    অনলাইন ডেস্ক: | ১২ জুলাই ২০১৭ | ৫:২২ অপরাহ্ণ

    এবার ‘টিউবলাইট’-এর জন্য ক্ষতিপূরণ দেবেন সালমান

    সালমান খানের সদ্য মুক্তি পাওয়া সিনেমা ‘টিউবলাইট’ নিয়ে মানুষের মধ্যে জল্পনা ছিল তুঙ্গে। ভক্তরা ভেবেছিলেন, ‘বজরঙ্গি ভাইজান’ এর পরে, কবির খানের দ্বিতীয় ছবিতেও বাজিমাত করবেন ভাইজান।


    কিন্তু সেই সব আশা ধোপে টেকেনি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘টিউবলাইট’। এখনও পর্যন্ত বক্স অফিসে ছবির কালেকশন ১১৪ কোটি ৫০ লাখ টাকা। যা সালমানের অন্যান্য ছবির বক্স অফিস কালেকশনের কাছে কিছুই না।

    ajkerograbani.com

    মুক্তির আগে ছবিটি প্রচারের জন্য বহু খরচ হয়েছিল। কিন্তু ছবিটি ব্যবসাসফল না হওয়াতে ছবির পরিবেশকদের ব্যাপক লোকসানের সম্মুখীন হতে হয়েছে। তবে তার জন্য খুব একটা চিন্তিত নন তারা। কারণ, এই ক্ষতিপূরণের ভার নিজের হাতেই তুলে নিয়েছেন বলিউডের ভাইজান।

    ভারতীয় গণমাধ্যমের দাবি, ‘টিউবলাইট’ ফ্লপ হওয়ার পরে, পরিবেশকরা সালমানের থেকে ক্ষতিপূরণ দাবি করেছিলেন। আর ভাইজান সেই দাবিতে রাজি হয়েছেন। সালমান নিজেই ৫৫ কোটি টাকা ক্ষতিপূরণ দেবেন বলে জানা গেছে।

    ট্রেড অ্যানালিস্ট কোমল নাহতা এই খবরটি নিশ্চিত করে টুইট করেন, সালমান ‘টিউবলাইট’ ছবির পরিবেশকদের সমস্ত ক্ষতিপূরণ দিতে রাজি হয়েছেন। এটা সত্যিই সালমানের খুব ভালো ইঙ্গিত। এটাই ‘বিইং হিউম্যান’।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755