• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার ঢাবি ছাত্রকে পেটালেন ঢাকা কলেজের শিক্ষার্থীরা

    | ২৩ জুলাই ২০১৯ | ১০:৪২ পূর্বাহ্ণ

    এবার ঢাবি ছাত্রকে পেটালেন ঢাকা কলেজের শিক্ষার্থীরা

    রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে বেধড়ক পিটিয়েছেন ঢাকা কলেজের শিক্ষার্থীরা।

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজ নিয়ে চলমান পাল্টাপাল্টি আন্দোলন কর্মসূচির মধ্যে সোমবার রাতে এ ঘটনা ঘটল।


    মারধরের শিকার শিক্ষার্থীর নাম হাসান চৌধুরী পিয়াল। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগে মাস্টার্সে অধ্যয়নরত ও হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী।

    এর আগে শনিবার নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েক শিক্ষার্থী মিলে ঢাকা কলেজের কয়েকজন শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছিল।

    মারধরের শিকার পিয়ালের বন্ধুরা বলেন, রাত ৮টার দিকে হলে ফেরার পথে নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের কয়েক শিক্ষার্থী তার পথ রোধ করেন। এর পর রড ও লাঠি নিয়ে পিয়ালের ওপর চড়াও হন তারা। পিয়ালের সঙ্গে তাদের কোনো রকম পূর্বশত্রুতা ছিল না বলে দাবি করেছেন তার বন্ধুরা।

    তারা বলেন, গত শনিবার নীলক্ষেতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েক শিক্ষার্থী মিলে ঢাকা কলেজের কয়েকজন শিক্ষার্থীকে পিটিয়েছেন, এমন অভিযোগ উঠেছিল। সেই ঘটনার জের ধরেই পিয়ালের ওপর হামলা হয়েছে বলে মনে করছেন তার বন্ধুরা।

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী বলেন, ‘মারধরের শিকার শিক্ষার্থীকে প্রক্টরিয়াল টিমের মাধ্যমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসা শেষে তাকে হলে পৌঁছে দেয়া হয়েছে। ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে শনিবারের একটি ঘটনা সূত্রেই এটি ঘটেছে বলে আমরা জানতে পেরেছি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী