• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার ফিল্মফেয়ার পুরস্কারে বাংলাদেশের তন্বী

    | ২৯ নভেম্বর ২০২০ | ১০:৩৮ অপরাহ্ণ

    এবার ফিল্মফেয়ার পুরস্কারে বাংলাদেশের তন্বী

    ইশরাত জাহান তন্বী, বাংলাদেশি মডেল ও ড্যানসার। বলিউডের স্বপ্নে পাড়ি জমিয়েছেন ভারতের মুম্বাইয়ে। ওয়েব ফিল্ম ও চলচ্চিত্রের মাধ্যমে এখন সেখানেই যুক্ত আছেন তিনি। আর এ কারণেই এবার ভারতীয় শোবিজের অন্যতম সম্মানজনক পুরস্কার আয়োজন ফিল্মফেয়ারের জন্য মনোনীত হয়েছেন এ শিল্পী। ‘থারকিস্তান’ শিরোনামের একটি হিন্দি ভাষার ওয়েব সিরিজে অভিনয়ের সুবাদে তন্বীকে ‘ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড- ২০২০’-এর বেস্ট ফিমেইল অ্যাক্টর (কমেডি) হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।
    বিষয়টি নিশ্চিত হওয়া গেছে প্রতিষ্ঠানটির ওয়েবসাইটের মাধ্যমে।


    এ ছাড়া তন্বী নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভোট চেয়ে প্রচারণা চালাচ্ছেন। এই ক্যাটাগরিতে তন্বীসহ মোট ১০ অভিনেত্রীকে মনোনয়ন দেওয়া হয়েছে। সেখান দর্শকদের ভোট ও বিচারকদের নম্বরে একজনের হাতে উঠবে পুরস্কারটি। এবছরের ১৬ ডিসেম্বর জাঁকালো আয়োজনের মাধ্যমে বিজয়ীদের হাতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড তুলে দেওয়া হবে। বিষয়টি নিয়ে তন্বী বলেন, ‘এটা আমার জন্য যেমন আনন্দের, তেমনি সম্মানের। এখন অনলাইনে ভোটিং চলছে। আমি বাংলাদেশের সবাইকে অনুরোধ করবো ভোট করার জন্য।’তন্বী ১৯৯৮ সালে নতুন কুঁড়ি প্রতিযোগিতার সর্বশেষ আসরে যোগ দিয়েছিলেন লোকনৃত্য ও দেশাত্মবোধ গান শাখায়। এর এক দশক পর বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।


    সামাজিক যোগাযোগমাধ্যমে তার নাচও একসময় ভাইরাল হয়েছিল। দেশে খুব বেশি কাজের সুযোগ না পেয়ে ২০১৮ সালে তিনি মুম্বাইয়ে পাড়ি জমান। তন্বী বলেন, ‘আমি ২০০৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত বাংলাদেশি টিভিতে কাজ করেছি। কিন্তু তেমন সাড়া পাইনি। তাই আমি মুম্বাইয়ে চলে আসি। সত্যি বলতে, এখন আমি স্বপ্নপূরণের পথে। খুবই ভালো লাগছে।’ এই মডেল ও শিল্পী বর্তমানে মুম্বাইয়ে অবস্থান করছেন। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673