• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার বিস্কুটের কার্টনে ১২ গোখরা!

    অনলাইন ডেস্ক | ১৪ জুলাই ২০১৭ | ১০:০৬ পূর্বাহ্ণ

    এবার বিস্কুটের কার্টনে ১২ গোখরা!

    এবার সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একটি দোকানের বিস্কুটের কার্টনের ভেতরে ১২টি গোখরা সাপ পাওয়া গেছে। সাপগুলো মেরে ফেলা হয়েছে।


    বৃহস্পতিবার রাতে উপজেলার কাজীরহাট বাজারে নিজামের ফার্স্টফুড নামে একটি দোকানে সাপগুলো পাওয়া যায়।

    ajkerograbani.com

    দোকানের মালিক নিজাম আলী জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে তিনি বেচা-বিক্রি করছিলেন। হঠাৎ দোকানের একটি বিস্কুটের কার্টনে চোখ পড়তেই তাঁর চক্ষু চড়কগাছ। তিনি দেখতে পান, কার্টনের ভেতরে একটি সাপ নড়াচড়া করছে।

    নিজাম আলী বলেন, ‘প্রথমে আমরা ওই সাপটি মেরে ফেলি। এর পর দেখতে পাই, ছোট ছোট একেকটি সাপ এদিক-ওদিক ছুটছে। একে একে ১২টি সাপ মেরেছি আমরা। রাতে ভয়ে দোকান বন্ধ করে রাখা হয়েছে। সকালে দোকান খুলে দেখা হবে আরো সাপ আছে কি না।’

    এর আগে গত ৫ ও ৬ জুলাই সাতক্ষীরার সদর ও আশাশুনি উপজেলায় দুজনের বাড়িতে ৭৬টি গোখরা সাপ ও ৫০টি ডিম পাওয়া যায়। এ ছাড়া ৪ জুলাই মঙ্গলবার রাতে রাজশাহী মহানগরীর বুধপাড়া মহল্লার বাসিন্দা মাজদার আলীর শোয়ার ঘরে একে একে মারা পড়ে ২৭টি গোখরা। ওই বাড়িটিও পুরোনো মাটির বাড়ি। এগুলোর সবই বাচ্চা সাপ। প্রতিটি লম্বায় আড়াই ফুটের মতো।

    আর ৬ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহীর তানোর পৌরসভার ভদ্রখণ্ড মহল্লার কৃষক আক্কাস আলীর রান্নাঘরে পাওয়া যায় আরো ১২৫টি গোখরা সাপ।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755