• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার বেবি বাম্পসহ সম্পূর্ণ নগ্ন সেরেনা

    অগ্রবাণী ডেস্ক: | ৩০ জুন ২০১৭ | ১১:৫৮ পূর্বাহ্ণ

    এবার বেবি বাম্পসহ সম্পূর্ণ নগ্ন সেরেনা

    অন্তঃসত্ত্বা অবস্থায় বেবি বাম্প প্রদর্শন করে ফটোশ্যুট করে ইতোমধ্যে আলোচনায় এসেছেন ভুরি ভুরি সেলিব্রেটি। এসব তারকাদের তালিকা দিন দিন লম্বা হচ্ছে। এ তালিকায় আছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব ও অভিনেত্রী কিম কার্দাশিয়ান। আছেন পপশিল্পী ক্রিস্টিনা অ্যাগুইলেরা, বিয়ন্স, শাকিরা, ব্রিটনি স্পিয়ার্স, অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা, টুইঙ্কেল খান্না, লারা দত্ত, সেলিনা জেটলি, হলিউড অভিনেত্রী আলী লেন্ড্রি, সালমান খানের বোন অর্পিতা, কারিনা কাপুর, জেনেলিয়া, লিসা হেইডেন, নাইজেরিয়ান অভিনেত্রী ডি সি এডেইল, অভিনেত্রী রাসেল বিলসন, অভিনেত্রী নয়া রিভেরাসহ অসংখ্য মুখ। সন্তান জন্মের আগে এরা সবাই বেবি বাম্প নিয়ে মিডিয়ায় এসেছেন। এদের মধ্যে অনেকেই নগ্ন ফটোশ্যুট করে নিজের মধ্যে সন্তানের অস্তিত্ব জানান দিয়েছেন। সেই তালিকায় এবার নাম লেখালেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের অাগস্ট সংস্করণের কাভার পেজে প্রকাশিত হয়েছে তার নগ্ন ছবি। সেই ছবিতেই বেবি বাম্পে আরো আত্মবিশ্বাসী লাগছে ৩৫ বছরের কৃষ্ণকলিকে। গায়ে একরত্তি সুতোও নেই।


    কয়েক বছর ধরেই অন্তঃসত্ত্বা সেলিব্রেটিদের ‘বেবি বাম্প’ প্রদর্শন যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। অন্তঃসত্ত্বা অবস্থায় স্বল্পবসনে ঘোরাফেরার পাশাপাশি এ নিয়ে হচ্ছে ফটোশ্যুট। অনেক গর্বিত হবু মা আবার নিজেকে শতভাগ তুলে ধরতে বেবি বাম্প নিয়ে নগ্ন হয়ে ছবি তুলছেন। সেগুলো বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত করছেন।

    ajkerograbani.com

    বিবিসি অনলাইনের প্রতিবেদনে জানানো হয়, ভ্যানিটি ফেয়ার সাময়িকীর আগস্ট সংখ্যার প্রচ্ছদকন্যা হয়েছেন সেরেনা। সাময়িকীটির আগস্ট সংস্করণ আগামী ৭ জুলাই থেকে বাজারে পাওয়া যাবে।

    এপ্রিল মাসেই গর্ভবতী হওয়ার খবরটা অনুরাগীদের জানিয়েছিলেন সেরেনা। জানিয়েছিলেন, বয়ফ্রেন্ড অ্যালেক্সিস ওহানিয়ানের কথা।

    ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনকে জানিয়েছে, সন্তানের জন্ম দেওয়ার পর রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন সেরেনা। অস্ট্রেলিয়ান ওপেনের ঠিক আগে যখন তার টেস্ট পজিটিভ দেখেন, তখন একটা অদ্ভূত অনুভূতি হয়েছিল। তিনি আগে কিছুই বুঝতে পারেননি। একদিন হঠাত্‍ অনুশীলন করতে করতে কোর্টের মধ্যেই শরীরটা অসুস্থ লাগে। তার বন্ধু জেসিকারই প্রথম সন্দেহ হয় এবং তিনিই প্রথম সেরেনাকে টেস্ট করাতে বলেন। টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় সেরেনা প্রথমে বিশ্বাসই করতে পারেননি। কারণ তার মাথায় তখন ঘুরছে অস্ট্রেলিয়ান ওপেন উইম্বলডন।

    সেরেনাকে আশ্বস্ত করতে জেসিকা আরো পাঁচটি কিট কিনে এনে সেরেনাকে পরীক্ষা করে দেখতে বলেন। প্রত্যেকটির রিপোর্টই পজিটিভ আসে। গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের আগে সন্তান ধারণ করেন সেরেনা। গর্ভে সন্তান নিয়েই জেতেন অস্ট্রেলিয়ান ওপেন।

    ভ্যানিটি ফেয়ার সাময়িকীর নিবন্ধে অ্যালেক্সিস ও সেরেনা কীভাবে ২০১৫ সালে প্রেম শুরু করেন, তার বিবরণ আছে।

    গত ডিসেম্বরে ইতালির একটি হোটেলে সেরেনাকে বিয়ের প্রস্তাব দেন অ্যালেক্সিস। আর মজার ব্যাপার হলো, এই হোটেলেই দুজন পরস্পরের সঙ্গে প্রথম কথা বলেছিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757