• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার বড় পর্দায় ‘বাইক রাইডার’ চরিত্রে মাফিয়া গার্ল এভ্রিল

    অনলাইন ডেস্ক | ০৩ ডিসেম্বর ২০১৭ | ৭:৪০ অপরাহ্ণ

    এবার বড় পর্দায় ‘বাইক রাইডার’ চরিত্রে মাফিয়া গার্ল এভ্রিল

    বিভিন্ন কারণে আলোচিত এবং সমালোচিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’র প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। বন্ধু মহলে ‘মাফিয়া গার্ল’ হিসেবে বেশ পরিচিত তিনি। এবার বড় পর্দায় দেখা যাবে তাকে।


    “লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭” প্রতিযোগীতায় সবার নজরে আসেন এভ্রিল। প্রতিযোগিতায় প্রথম দফায় চ্যাম্পিয়ন হয়েও ‘বিয়ে বিতর্কের’ জন্য বাদ পড়েন। পরবর্তীতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে দ্বিতীয়-স্থান অধিকার করা জেসিয়া ইসলামের নাম ঘোষনা করা হয়।


    চট্টগ্রামের মাফিয়া গার্ল এভ্রিলের ‘বাইকার’ হিসেবেও বেশ খ্যাতি রয়েছে। এবার এই বাইকার চরিত্রেই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। স্বয়ং জান্নাতুল নাঈম এভ্রিলই বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন। তবে চলচ্চিত্র, পরিচালক ও সহশিল্পীদের নাম এবং অন্যান্য তথ্যগুলো বর্তমানে জানানো নিষেধ আছে বলে জানালেন তিনি।

    চলচ্চিত্র প্রসঙ্গে এভ্রিল বলেন, “ডিরেক্টর-প্রডিউসাররা ব্যতিক্রমধর্মী একটা সিনেমা নির্মাণ করছেন। ওনারা চাইছেন আমাকে অ্যাকশনধর্মী চরিত্রে উপস্থাপন করতে। সিনেমার গল্পটা বাইক রাইডিংয়ের উপর নির্ভর করে হবে। স্ক্রিপ্ট লেখার কাজ এখনো চলছে। ওরা একটু টাইম নিচ্ছে। ব্যাপারটা যাতে সুন্দরভাবে গুছিয়ে করতে পারে। আমি তাদের জন্য অপেক্ষা করছি।”

    এদিকে চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ভারতের মানুষি শিলার, সেরা চল্লিশে থাকতে পেরেই সন্তুষ্ট ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম। প্রতিযোগিতা শেষে দেশে ফিরে জেসিয়া জানিয়েছেন, কয়েকজন নির্মাতা তার সঙ্গে যোগাযোগ করেছেন। তবে তিনি প্রথম ছবিতেই ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করতে চান।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673