• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এবার মিলল না গণক উট শাহীনের ভবিষ্যদ্বাণী

    অনলাইন ডেস্ক | ০৮ জুলাই ২০১৮ | ১:১৬ অপরাহ্ণ

    এবার মিলল না গণক উট শাহীনের ভবিষ্যদ্বাণী

    শুরুতে এক বিড়ালের দিকে নজর থাকলেও শেষ ষোলোর ম্যাচগুলোতে সফল ভবিষ্যদ্বাণী দিয়ে সবার নজর কেড়ে নেয় এই গণক উটটি। রাতারাতি তারকা বনে যায় উট শাহীন। প্রতি ম্যাচপূর্বে উট শাহীনের পতাকা বেছে নেয়ার দিকে মনোযোগী হয়ে উঠেন ফুটবলপ্রেমীরা।


    তবে এবার গণক শাহীন ঠিক গণনা করতে পারেনি। শাহীনের ভবিষ্যদ্বাণী ছিল কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ড ও ক্রোয়েশিয়া জিততে পারবে না। সেমিফাইনাল খেলবে রাশিয়া ও সুইডেন। কিন্তু বাস্তবে হল ঘটল তার বিপরীত ঘটনা।


    সুইডেনকে ২-০ গোলে হারিয়ে ২৮ বছর পর রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নিল থ্রি-লায়নস ইংল্যান্ড। অপর ম্যাচের হাড্ডাহাড্ডি লড়াইয়ে রাশিয়াকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠে গেছে হারভাসকারা। তাই অনেকের মতে, অক্টোপাস পল হয়ে উঠতে পারেনি উট শাহীন। ২০১০ সালে বিশ্বকাপের প্রায় প্রতিটি ম্যাচের যার (পলের) গণনা সঠিক হয়েছিল। এমন পারফরম্যান্স আর কোনো অবুঝ প্রাণী থেকে পাওয়া যায়নি।

    নকআউট পর্ব থেকে শাহীন তার চমক দেখাচ্ছিল। ব্রাজিল-মেক্সিকোর ম্যাচ শুরুর আগে ব্রাজিলের পতাকাকে বেছে নিয়েছিল উট শাহীন। আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচেও ফ্রান্সকে বেছে নিয়েছিল শাহীন। এমনকি স্পেনকে যে রাশিয়া ছিটকে দেবে, সেই ভবিষ্যদ্বাণীও করেছিল এই উট।

    দ্বিতীয় কোয়ার্টার ফাইনালের ব্রাজিল-বেলজিয়ামের ম্যাচপূর্বে বেলজিয়ামের পতাকা বেছে নিয়ে চমকে দিয়েছিল সে। ফলও তাই ঘটল। হারের পর এ কারণে শাহীনকে দোষও দিচ্ছে সেলকাওরা। রাশিয়া বিশ্বকাপে গণকের ভূমিকা পালন করছে উট, বিড়ালসহ আরও অনেক প্রাণী। খেলা শুরুর আগে তারা ভবিষ্যদ্বাণী করছে ম্যাচে কারা জিতবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673