বুধবার, মার্চ ১৮, ২০২০

এবার সত্যি মা হচ্ছেন সোনম!

ডেস্ক   |   বুধবার, ১৮ মার্চ ২০২০ | প্রিন্ট  

এবার সত্যি মা হচ্ছেন সোনম!

বলিউডের ফ্যাশন আইকনিস্ট অভিনেত্রী সোনম কাপুর নাকি এবার সত্যিই মা হতে চলেছেন। এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। নায়িকা এতদিন তাদের লন্ডনের বাড়িতে ছিলেন। দেশটিতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে।
সেই প্রেক্ষিতে সম্প্রতি সোনম ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে জানান, তিনি দেশে ফিরে আসছেন। এই পরিস্থিতিতে তিনি পরিবারের সঙ্গে থাকতে চান। এতেই আবার মাথাচাড়া দিয়ে ওঠে তার মা হওয়ার জল্পনা। যদিও সোনম ও তার পরিবারের পক্ষ থেকে এ সংক্রান্ত কোনো তথ্যই প্রকাশ করা হয়নি।
সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার খবর এর আগেও ছড়িয়েছে। বছর খানেক আগে স্বামী আনন্দ আহুজার সঙ্গে তার একটি ছবি ভাইরাল হয়েছিল। সেখানে দেখা যাচ্ছিল, আনন্দ নিচু হয়ে সোনমের জুতার ফিতে বেঁধে দিচ্ছেন। তা দেখে অনেকে মনে করেছিলেন, সোনম হয়তো সন্তানসম্ভবা। তবে সে খবর গুজব ছিল।
বলিউড সুপারস্টার অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর বরাবরই সবকিছু ব্যক্তিগত পর্যায়ে রাখতে পছন্দ করেন। দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে তিনি কবে বিয়ে করবেন, তাও কেউ আগাম আঁচ করতে পারেননি। ২০১৮ সালে সোনম-আনন্দের বিয়ে হয়।
কাজের ক্ষেত্রে সোনমকে শেষ দেখা গিয়েছিল ‘দ্য জ়োয়া ফ্যাক্টর’ ছবিতে। এই মুহূর্তে তার হাতে কোনো কাজ নেই। ফেব্রুয়ারি থেকে দেশের বাইরে রয়েছেন নায়িকা। দোহায় একটি ফ্যাশন প্রোমোশনের পর তিনি সোজা চলে গিয়েছিলেন লন্ডনে।কিন্তু করোনা আতঙ্ক তাকে দেশে ফিরতে বাধ্য করছে।


Posted ৭:৫০ অপরাহ্ণ | বুধবার, ১৮ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]