• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এমপিরা মদ ও নারী নিয়ে থাকে: আব্দুল কাদের মির্জা

    | ১৪ জানুয়ারি ২০২১ | ৬:২০ অপরাহ্ণ

    এমপিরা মদ ও নারী নিয়ে থাকে: আব্দুল কাদের মির্জা

    এমপিরা মদ ও নারী নিয়ে থাকে বলেও মন্তব্য করেন নোয়াখালীর বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা।


    বৃহস্পতিবার সকালে বসুরহাট রূপালী চত্বরে এক পথসভায় আব্দুল কাদের মির্জা আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে অনিয়ম এবং গোলযোগের আশংকা প্রকাশ করে বলেন- নির্বাচনী দায়িত্বে থাকা কোন কর্মকর্তা কোন প্রকার অনিয়মের সাথে জড়িত থাকলে তাদেরকে ভোট শেষে ফিরে যেতে দেওয়া হবে না। হাত-পা ভেঙ্গে রূপালী চত্বরে ঝুলিয়ে রাখা হবে। এ সময় তিনি অভিযোগ করেন, প্রিজাইডিং ও পোলিং অফিসারদের বেশিভাগ বিএনপি-জামায়াতের সমর্থক। তাদেরকে কেন দায়িত্ব দেওয়া হলো প্রশ্ন তোলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মির্জা।


    পথসভায় ফরিদপুরের এমপি নিক্সন চৌধুরীর সমালোচনা করে আব্দুল কাদের মির্জা বলেন, তিনি আওয়ামী লীগের ত্যাগী নেতা জাফর উল্লার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে গুণ্ডাপাণ্ডা দিয়ে ভোট চুরি করে নির্বাচিত হয়েছেন। এমপিরা মদ ও নারী নিয়ে থাকে বলেও মন্তব্য করেন মির্জা।

    এরশাদ বিরোধী আন্দোলনের সময় জাসদ এবং বামপন্থীরা ডা. মিলনকে হত্যা করে আন্দোলন চাঙ্গা করেছে মন্তব্য করে বসুরহাটেও ভোট বানচালের জন্য এ ধরণের হত্যাকাণ্ড ঘটতে পারে বলে শংকা প্রকাশ করেন আব্দুল কাদের মির্জা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673