• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এমপি ফারুক চৌধুরীর হাতজোড় করা ছবি ভাইরাল

    | ১০ নভেম্বর ২০১৯ | ১০:৫০ অপরাহ্ণ

    এমপি ফারুক চৌধুরীর হাতজোড় করা ছবি ভাইরাল

    রাজশাহী জেলা সভাপতি তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সামনে হাতজোড় করে ক্ষমা চাওয়ার দুইটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালামের দেওয়া ফেসবুকে পোস্টে বিষয়টি সবার নজরে আসে।

    ভাইরাল হওয়া ছবি দুইটির একটিতে দেখা গেছে, আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সদস্য রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ প্রভাবশালী নেতারা বসে আছেন। আর টেবিলের শেষ প্রান্তে দাঁড়িয়ে হাত জোড় করে ক্ষমা চাইছেন ওমর ফারুক চৌধুরী। তার সামনে দাঁড়িয়ে আছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।


    আরেকটি ছবিতে ওমর ফারুক চৌধুরী হাতজোড় করে দাঁড়িয়ে থাকলেও আসাদকে চেয়ার পেছনে ঠেলে সরে যেতে দেখা যায়। ছবিটি গত ৮ নভেম্বর ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের।

    ঘটনার একদিন পর শনিবার দিনগত রাতে অ্যাডভোকেট আব্দুস সালাম কেনো নিজের ফেসবুকে ছবিটি শেয়ার করলেন তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। কারণ তিনি জেলা আওয়ামী লীগের সদস্য এবং সভাপতি ওমর ফারুক চৌধুরীপন্থি নেতা বলেই পরিচিত।

    ছবিটি ভাইরাল হয়ে গেলে পরবর্তীতে অ্যাডভোকেট আব্দুস সালামের রবিবার দুপুর দুপুর ২টা পর নিজের ফেসবুক টাইমলাইম থেকে মুছে ফেলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী