• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    এমপি হিসেবে পাওয়া বেতন মানব কল্যাণে ব্যয় করেন শেখ সালাহউদ্দিন জুয়েল

    নিজস্ব প্রতিবেদক | ০৬ অক্টোবর ২০১৯ | ১০:০৮ অপরাহ্ণ

    এমপি হিসেবে পাওয়া বেতন মানব কল্যাণে ব্যয় করেন শেখ সালাহউদ্দিন জুয়েল

    সংসদ সদস্য হিসেবে পাওয়া বেতন ও সুবিধাদির পাওয়া সব টাকাই মানব কল্যাণে দান করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোটভাই শেখ আবু নাসেরের ছেলে সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল।

    তিনি জানান, এমপি হিসাবে উপার্জিত অর্থ তিনি মাদ্রাসার উন্নয়নে অনুদান দিয়েছেন। পর্যায়ক্রমে এমপি হিসাবে তিনি যে অর্থ উপার্জন করবেন তার সবটাই সেবা মূলক প্রতিষ্ঠানের উন্নয়নের কাজে ব্যয় করবেন।


    তিনি সম্প্রতি খুলনা প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এই তথ্য জানান।

    জানা যায়, নগরীর ১০টি মাদ্রাসায় ৩০ হাজার করে মোট ৩ লাখ টাকা দিয়েছেন সংসদ সদস্য। অনুদান প্রাপ্ত মাদ্রাসাগুলো হলো, নগরীর শিপইয়ার্ড মাদ্রাসারোডের লবনচরা এলাকার ইব্রাহীমিয়া এতিমখানা ও বহুমুখী দাখিল মাদ্রাসা, হযরত বুড়ো মৌলভী (রঃ) দরগাহ্ মসজিদ, মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং, নতুন বাজারের আশুরা মাহমুদিয়া ছিদ্দিকিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, মুসলমান পাড়ার আল-জামেয়াতুল মোহাম্মদিয়া আরাবিয়া মহিলা মাদ্রাসা, খান জাহান আলী রোডের খানজাহান আলী (রহ.) রহমানিয়া মাদ্রাসা, দেবেন বাবু রোডের নূরানী তা’লীমুল কুরআন মাদ্রাসা, ইকবাল নগর মসজিদ রোডের ইকবাল নগর হাফিজিয়া ফোরকানিয়া মাদ্রাসা ও এতিমখানা, ছোট বয়রা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে ফজলুল উলুম বহুমুখী মাদ্রাসা ও এতিমখানা, বি কে রায় রোড শেখপাড়ার আস্তানা দারুল কুরআন হাফিজিয়া ও এতিমখানা, লিল্লাহ বোর্ডিং, শিপইয়ার্ড লবনচরা মাদ্রাসা রোডের ইসলামাবাদ লবণচরা ইব্রাহীমিয়া এতিমখানা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী