• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এরশাদের অবস্থার অবনতি : চিনছেন না কাউকেই

    ডেস্ক | ১৯ জানুয়ারি ২০১৯ | ৪:১৫ অপরাহ্ণ

    এরশাদের অবস্থার অবনতি : চিনছেন না কাউকেই

    জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও নবগঠিত একাদশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম এরশাদের শারীরিক অবস্থার আরো অবনতি হয়েছে বলে জানা গেছে। এমনকি পরিচিত কাউকে চিনতেও পারছেন না তিনি।


    দলীয় সূত্রে জানা গেছে, প্রায় তিন মাসেরও বেশি সময় ধরে অসুস্থ এরশাদ। গত কয়েকদিন ধরে নড়াচড়াও করতে পারছেন না তিনি। নেতাকর্মী নাম মনে করতে পারছেন না। এমনকি পরিচিতদেরও চিনতে পারছেন না। বর্তমানে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন তিনি। এই অবস্থার মধ্যেই আগামীকাল রোববার তাকে সিঙ্গাপুরে পাঠানো হচ্ছে।


    এরশাদের ছোট ভাই ও জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, ‘এরশাদ সাহেবের শরীর দুর্বল থেকে দুর্বলতর হয়ে পড়েছে। হাঁটাচলা তো করতেই পারছেন না, এমনকি বিছানায় নড়াচড়া করতেও তার কষ্ট হচ্ছে। চিকিৎসকরা খাবারের পরিমাণ বাড়াতে পরামর্শ দিয়েছেন। কিন্তু তিনি ঠিকমতো খেতেও পারছেন না।’

    জিএম কাদের জানান, আগামীকাল রোববার বেলা ১২টা ২০ মিনিটের একটি ফ্লাইটে এইচএম এরশাদকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হবে। সেখানে সিঙ্গাপুরে ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে তিনি চিকিৎসা নেবেন।

    জাপার একাধিক নেতা জানান, এরশাদ বর্তমানে একা-একা বাথরুমেও যেতে পারছেন না। ওষুধ খাওয়ার জন্য পানির গ্লাসও নিজ হাতে ধরতে পারছেন না। কথাবার্তাও খুব কম বলছেন। এমনকি দলের ও ব্যক্তিগত বিভিন্ন কাগজপত্রে স্বাক্ষর করার জন্য কলম ধরতেও তার কষ্ট হচ্ছে।

    প্রসঙ্গত, গত ৮ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন এরশাদ। এরপর থেকে বেশিরভাগ সময় তাকে হাসপাতালেই থাকতে হচ্ছে। ১০ থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত সিঙ্গাপুরে চিকিতসা নিলেও তার অবস্থার খুব একটা উন্নতি হয়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673