• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এরশাদ আসছেন, তাই…..

    অনলাইন ডেস্ক | ২৩ জুলাই ২০১৭ | ৬:০৫ অপরাহ্ণ

    এরশাদ আসছেন, তাই…..

    ভারতের দিল্লি থেকে পাঁচদিনের ব্যক্তিগত সফর শেষে রবিবার বিকেলে দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তাকে স্বাগত জানাতে বিমানবন্দর সড়কে সংবর্ধনা দিতে প্রস্তুতি নিয়েছেন সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা।


    সমর্থকদের ঢলে বনানী থেকে উত্তরাগামী সড়কটি বন্ধ রয়েছে। রাস্তার একপাশ দিয়ে সীমিত আকারে চলছে যানবাহন। এ কারণে ওই সড়কে দেখা দিয়েছে দীর্ঘ যানজট।
    রাজধানীর বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, ‘রাস্তার একপাশ দিয়ে সীমিত আকারে যানবাহন চলছে।’

    ajkerograbani.com

    বিমানবন্দর সড়কে এরশাদকে সংবর্ধনা দিতে অবস্থান করছেন জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণ, উত্তর, মহিলা পার্টি, শ্রমিক পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, যুব সংহতি, কৃষক পার্টি, ওলামা পার্টি, ছাত্র সমাজসহ জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে বিমানবন্দর সড়কে।

    জাতীয় পার্টি সূত্রে জানা গেছে, দলটির চেয়ারম্যান রোববার বিকেল ৪টা ৩৮ মিনিটে জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকায় অবতরণ করেন। তার সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এবং প্রেসিডিয়াম সদস্য মেজর মো. খালেদ আখতার (অব.)।

    সফরকালে এরশাদ আজমীর শরীফে হযরত খাজা মঈনুদ্দীন চিশতীর (রহ.) পবিত্র মাজার জিয়ারত করা ছাড়াও বিজেপি সরকারের একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755