রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

এশিয়া একাদশের জন্য এখনও অনিশ্চিত কোহলি

ডেস্ক   |   সোমবার, ০৯ মার্চ ২০২০ | প্রিন্ট  

এশিয়া একাদশের জন্য এখনও অনিশ্চিত কোহলি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের মধ্যকার দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের কথা আগেই জানিয়েছিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৮ থেকে ২২ মার্চের মধ্যেই এই দুই ম্যাচ আয়োজনের কথা বলা হয়েছিল। তবে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে আগামী ২১ ও ২২ মার্চ।
সময়সূচি ঠিক হলেও খেলোয়াড় নিয়ে এখনও অনিশ্চিয়তা কাটেনি বিসিবি’র। এশিয়া একাদশের জন্য ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে পাওয়া যাবে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।
গতকাল রবিবার (০৮ মার্চ) মিরপুরে হোম অব ক্রিকেটে সাংবাদিকদের বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এশিয়া ও বিশ্ব একাদশ মধ্যকার ম্যাচের জন্য এশিয়া একাদশ চূড়ান্ত হয়ে গেলেও বিশ্ব একাদশের কয়েকজন ক্রিকেটার নিয়ে তিনি এখনও নিশ্চিত নন। তবে দল মোটামুটি নিশ্চিত করা হয়েছে।
পাপন বলেন, ‘এশিয়া একাদশ চূড়ান্ত হয়ে গেছে। লিস্ট পেয়ে গেছি পুরোপুরি। বেস্ট অব দ্য ওয়ার্ল্ড-১১ জন হয়েছে, আরও ৩-৪টা নাম ঢুকালে ১৫ জন হবে। অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের জন্য অপেক্ষা করছি। অন্যান্য দেশ মোটামুটি চূড়ান্ত। পিএসএল (পাকিস্তান সুপার লিগ) চলছে তো, আশা করছি ২-১ দিনের মধ্যেই চূড়ান্ত করতে পারব। আমরা চাচ্ছি, সব দেশ থেকেই ক্রিকেটাররা আসুক, অস্ট্রেলিয়ার প্লেয়াররাও আসুক। আর সেজন্যই আমরা অপেক্ষা করছি। কিন্তু ১১ জন চূড়ান্ত হয়ে গেছে। ’
অন্যদিকে এশিয়া একাদশের হয়ে একটি ম্যাচ খেলা কথা রয়েছে বিরাট কোহলির। তবে এখনও তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি বিসিবি। এ নিয়ে বোর্ড সভাপতি বলেন, ‘বিরাট কোহলিকে নিয়ে কনফিউশন হচ্ছে। আমাদের ওরা (ভারত) যে নামগুলো পাঠিয়েছে সেখানে রাহুল (লোকেশ রাহুল) এক ম্যাচ খেলবে, ২২ তারিখের ম্যাচটা। আর বাকিরা— শিখর ধাওয়ান, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, ঋষভ পন্তরা সব ম্যাচ খেলবেন। কে এল রাহুল একটা ম্যাচ খেলবেন। আরেকটা কথা ছিল, চেষ্টা চলছে বিরাট কোহলিকে খেলানোর। এই নিয়ে কথা হচ্ছে। যেহেতু আমাদের কাছে কনফার্মেশন আসেনি তাই নিশ্চিত করে বলতে পারছিনা। রাহুল খেলবে এটা কনফার্মেশন চলে এসেছে।’

Facebook Comments Box


Posted ৯:৫৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১