• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    এস, এম, বাপ্পী ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত

    মো: গিয়াস উদ্দিন | ২৫ মে ২০১৭ | ৯:৪৮ পূর্বাহ্ণ

    এস, এম, বাপ্পী ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত

    বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হলেন- ঐতিহ্যবাহী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পারুলিয়ার কৃতি সন্তান, মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা, বিজয় ৭১ হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢা:বি: হল কমিটির অন্যতম যোগ্য ও প্রভাবশালী ছাত্র নেতা এস,এম,বাপ্পী।

    ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মনোবিজ্ঞান বিভাগের ছাত্র হিসাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদচারণা শুরু করেন ।ঢা:বি : ভর্তির পর থেকেই ক্যাম্পাস রাজনীতিতে সক্রিয় হন তিনি। বাংলাদেশ ছাত্রলীগের সকল প্রোগ্রামে, মিছিলে, মিটিংয়ে প্রত্যক্ষভাবে অংশগ্রহণ ও নেতৃত্বদান করেন। তিনি ছাত্র রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে ওতপ্রোতভাবে জড়িত।
    গত ২৪ মে বিজয় ৭১ হল কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিবৃন্দ স্পষ্ট ভাষায় তার সচ্চরিত্র, অমায়িক ব্যবহার ও জনপ্রিয়তার কথা উল্লেখ করে।
    বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের “সহ-সম্পাদক” মনোনীত করায় গনতন্ত্রের মানষ কন্যা, মাননীয় নেত্রী, বাংলাদেশ ছাত্রলীগের সুযোগ্য অভিভাবক শেখ হাসিনা আপার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। বিশেষ ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের প্রতি।


    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী