রবিবার, জুন ৭, ২০২০

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো কামরানকে

ডেস্ক   |   রবিবার, ০৭ জুন ২০২০ | প্রিন্ট  

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো কামরানকে

করোনা আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়েছে।
রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয় বলে জানিয়েছেন তার ছেলে আরমান আহমদ শিপলু।
আজ রবিবার দুপুরের দিকে হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে যায় বলে জানিয়েছেন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সুশান্ত কুমার মহাপাত্র।
তিনি বলেন, সাবেক মেয়রের অবস্থা শনিবারের চেয়ে আরও অবনতি হয়ে যায় । হঠাৎ করে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে স্বাভাবিকের চেয়ে বেশি অক্সিজেন দেয়া হচ্ছিল। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচ-এ নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
গত শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তার করোনা পজিটিভ ধরা পড়ে। ওইদিন রাত থেকে প্রথমে বাসায় আইসোলেশনে ছিলেন কামরান। শনিবার সকালে বমি আর জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হয়নি।
এর আগে গত ২৭ মে কামরানের স্ত্রী আসমা কামরানেরও করোনা পজিটিভ ধরা পড়ে। তিনি অনেকটা সুস্থ রয়েছেন এবং বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


Posted ৭:৪৪ অপরাহ্ণ | রবিবার, ০৭ জুন ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]