• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এ’ ইউনিটের মধ্য দিয়ে হাবিপ্রবির ভর্তি কার্যক্রম শুরু

    হাবিপ্রবি, দিনাজপুরঃ | ০৫ জানুয়ারি ২০২০ | ৬:২৬ অপরাহ্ণ

    এ’ ইউনিটের মধ্য দিয়ে হাবিপ্রবির ভর্তি কার্যক্রম শুরু

    দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০২০ শিক্ষাবর্ষের স্নাতক (অনার্স) প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে আজ রোববার সকাল ১০ টা থেকে।


    আজ ‘এ’ ইউনিটের ডিভিএম, মাৎস্যবিজ্ঞান ও কৃষি অনুষদে মেধাতালিকায় উত্তীর্ণ শিক্ষার্থীরা ভর্তি হচ্ছেন। এদিকে দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম ভর্তি প্রক্রিয়ার সার্বিক কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় ভর্তি প্রক্রিয়া নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করে বলেন, আস্তে আস্তে ভর্তি প্রক্রিয়া সহজিকরণ করা হচ্ছে। ফলে ভর্তির জন্য শিক্ষার্থীদেরকে আগের মতো আর ঝামেলা পোহাতে হয়না।


    এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ভর্তি পরীক্ষা কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মো. খালেদ হোসেন বলেন, নির্ধারিত দিন ও সময়ের মাঝে শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগে ভর্তি হতে হবে , এছাড়া কেউ পরে এসে ভর্তি হতে পারবে না।

    এদিকে আগামীকাল ‘বি’ ইউনিট এবং ৭ জানুয়ারি ‘সি’ ও ’ডি’ ইউনিটের ভর্তি কার্যক্রম চলমান থাকবে। এছাড়া অপেক্ষমাণ তালিকায় থাকা প্রার্থীদের অনলাইনে রিপোর্টিং ৮ ও ৯ জানুয়ারি হবে। আসন ফাঁকা থাকা সাপেক্ষে ‘এ’ ও ‘ডি’ ইউনিটে ১৩ জানুয়ারি এবং ‘বি’ ও ‘সি’ ইউনিটে ১৪ জানুয়ারি ভর্তি নেয়া হবে।
    অন্যদিকে, ১৯ জানুয়ারি ওরিয়েন্টেশন ও ২০ জানুয়ারি থেকে ক্লাস শুরু হবে।
    উল্লেখ্য, ভর্তি সম্পর্কে বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.hstu.ac.bd) এ পাওয়া যাবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4670