• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    এ মাসেই বিয়ে করছেন মেসি

    অনলাইন ডেস্ক | ১১ জুন ২০১৭ | ১:৩০ অপরাহ্ণ

    এ মাসেই বিয়ে করছেন মেসি

    আগামী ৩০ জুন বিয়ে করতে চলেছেন ফুটবল জগতের রাজপুত্র লিওনেস মেসি। পাত্রী নতুন কেউ নয়, তার ছোটবেলার বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোর সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।


    ফুটবলের রাজপুত্র বিয়ে বলে কথা আর তাই এখন থেকেই সাজ সাজ রব মেসির নিজের শহর আর্জেন্টিনার রোজারিওতে। ইতোমধ্যে রোজারিওর সিটি সেন্টারের হোটেলের ২৫০টি রুম ইতোমধ্যেই বুকিং দেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, মেসি বিয়েতে থাকবেন প্রায় ৬০০ অতিথি। বিয়ের মূল অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছে ফারিনা-পাবিয়া সেলিব্রেসান অ্যান্ড স্টাইল নামক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান।

    ajkerograbani.com

    লাতিন আমেরিকায় কয়েক দশকের সবচেয়ে জমকালো অনুষ্ঠান হতে চলেছে বলেই মনে করা হচ্ছে। বিয়ের পিঁড়িতে বসার আগেই এই জুটির দুটি পুত্র সন্তান রয়েছে। থিয়াগো মেসি ও মাতেও মেসি।

    ফুটবলের মহাতারকার বিয়েতে যে রোজারিওতে নক্ষত্র সমাবেশ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। বার্সেলোনার একঝাঁক সহখেলোয়াড় তো থাকছেই। বিয়েতে হাজির থাকতে পারেন বার্সার স্পেনের বিশ্বকাপজয়ী ফুটবলার জেরার্ড পিকের স্ত্রী তথা পপ তারকা শাকিরাও। কলম্বিয়ার পপ তারকা মেসির বিয়েতে আসতে পারেন বলে নিজেই জানিয়েছেন। এ ব্যাপারে রোকাজ্জোর সঙ্গে তাঁর ঝগড়ার কারণে তিনি আসবেন না বলে যে গুজব রটেছে, তা খারিজ করে দিয়েছেন শাকিরা।

    স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, লুইস সুয়ারেজ, নেইমার, ফাব্রেগাস ও জাভি হার্নান্ডেজের মতো মেসির ক্লাব বার্সার বর্তমান ও প্রাক্তন অনেক ফুটবলারই আসতে পারেন। আর্জেন্টিনা স্ট্রাইকারের ম্যানেজার জানিয়েছেন, আগামী ৩০ জুন মেসির ৩০তম জন্মদিনেই বিয়ে হবে রোজারিওতে।

    যাই হোক না কেন, মেসির বিয়ে ঘিরে নিরাপত্তা সংক্রান্ত ব্যবস্থা জোরদার করতে উদ্যোগী হয়েছে প্রশাসন। প্রশাসনিক সূত্রে জানা গেছে, শহরে এলে মেসি নিজের মতো ঘোরাফেরা করেন। কিন্তু বিয়ের অনুষ্ঠান ঘিরে কী ধরনের নিরাপত্তার বন্দোবস্ত করা যায়, তা ঠিক করা হচ্ছে।

    জানা গেছে, বর মেসি পরবেন স্পেনের ডিজাইনার রোসা ক্লারার তৈরি পোশাক।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757