বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

এ মাসেই মাঠে নামছেন সাকিব

ডেস্ক   |   রবিবার, ০৮ মার্চ ২০২০ | প্রিন্ট  

এ মাসেই মাঠে নামছেন সাকিব

শিগগির মাঠে নামছেন সাকিব আল হাসান। একটি চ্যারিটি ম্যাচ খেলবেন তিনি। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় আন্তর্জাতিক ক্রিকেটসহ সবধরনের ক্রিকেটে নিষিদ্ধ বিশ্বসেরা অলরাউন্ডার। তবে এ ধরনের ম্যাচ খেলতে বাধা নেই তার।
আগামী ২৮ মার্চ অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়াতে মেলবোর্নের মুখোমুখি হবে সিডনি। সেই ম্যাচে খেলবেন সাকিব। দাতব্য ম্যাচটির নামকরণ করা হয়েছে ইন্ডিপেন্ডেন্স ডে ক্রিকেট ফেস্টব্যাল। ইতিমধ্যে এর টিকিট বিক্রি শুরু হয়েছে।
ম্যাচটিতে মেলবোর্নের হয়ে মাঠ মাতাবেন সাকিব। এতে তার খেলার খবর পেয়ে এরই মধ্যে টিকিট কাটতে শুরু করেছেন প্রবাসী বাঙালি এবং বিদেশি ভক্তরা।
গেল বছর অক্টোবরে সাকিবের ওপর ২ বছরের নিষেধাজ্ঞার খড়গ ঝুলায় আইসিসি। তবে দায় স্বীকার করে নেয়ায় ১ বছর শিথিল করা হয়। সবকিছু ঠিক থাকলে আসন্ন অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে বাংলাদেশ জাতীয় দলে ফিরতে পারেন তিনি।
এদিকে, জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ও শেষ ম্যাচ দিয়ে ক্যারিয়ারে অধিনায়কত্বের ইতি টেনেছেন মাশরাফি। তাকে রেকর্ড রাঙা জয়ে বিদায়ী উপহার দিয়েছেন সতীর্থরা। তবে ছিলেন না সাকিব। এজন্য আক্ষেপ ঝরেছে তার কণ্ঠে। ম্যাশকেও শুভকামনা জানাতে ভুলেননি দেশসেরা অলরাউন্ডার।

Facebook Comments Box


Posted ৮:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ০৮ মার্চ ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১