• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঐশীর জন্য শুভ কামনা

    নিজস্ব প্রতিবেদক | ২৮ আগস্ট ২০১৭ | ৪:৫৪ অপরাহ্ণ

    ঐশীর জন্য শুভ কামনা

    ঐশীর শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে। ফ্যাশন ডিজাইন “রঙ” ও “অঞ্জনস”এর মডেল হয়েছেন। ছোটবেলা থেকেই নাচ শিখতেন। র‌্যাম্পেও হেঁটেছেন। খুব শীঘ্রই বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে ঐশীর “দেমাগ ” ছবিতে অভিনয়ের মাধ্যমে । পুরো নাম রোকসানা ঐশী। ‘দেমাগ’ ছাড়াও এখন কাজ করছেন “বীর বাঙালী ”সহ আরো কয়েকটি ছবিতে।
    চলচিত্রে অভিনয় প্রসঙ্গে ঐশী বলেন,“একজন শিল্পীর কাজের যোগ্যতা প্রমাণ করে চলচিত্র। চলচিত্র শিল্পীকে অমর করে রাখে। ভালো পরিচালক, গল্প আর চরিত্র পেলে চলচিত্রে কাজ করার ইচ্ছে থাকবে সবসময়”। এরই মাঝে পেলেন একটি সম্মাননা। ইন্ডেক্স মিডিয়া কর্তৃক নবাগতা চিত্রনায়িকা হিসেবে ঐশীও পান স্টার অ্যাওয়ার্ড।
    এ প্রসঙ্গে ঐশী বলেন,“ মিডিয়ায় পথচলার শুরুতেই এমন একটি সম্মাননা আমাকে অনেক অনুপ্রেরণা দিয়েছে। ভালো কাজ করার উৎসাহ বেড়ে গেল। সম্ভাবনাও তৈরি হয়েছে। আশা করি সব ঠিক ঠাক থাকলে ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে পারব। নবাগত হিসেবে আমি কাজের স্বীকৃতি পেয়ে ভালো লাগছে। দায়বদ্ধতাও বেড়ে গেল দর্শকদের প্রতি। সামনের চলার পথে মিডিয়াতে ভালো কাজ উপহার দিতে চাই আমার দর্শকদের।” নতুন প্রজন্মের এই গুণী শিল্পীর আজ জন্মদিন। আজকের অগ্রবাণীর পক্ষ থেকে থাকলো ঐশীর জন্য অনেক শুভ কামনা।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755