বুধবার, মে ১৮, ২০২২

ঐশ্বরিয়া নিজেই সেলফি তুলেছেন অনন্ত-বর্ষার সঙ্গে

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১৮ মে ২০২২ | প্রিন্ট  

ঐশ্বরিয়া নিজেই সেলফি তুলেছেন অনন্ত-বর্ষার সঙ্গে

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ আয়োজন কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের পর্দা উঠেছে মঙ্গলবার। ফ্রান্সের কান শহরে এই উৎসবে উপস্থিত হয়েছেন বিশ্বের বিভিন্ন সিনেমা ইন্ডাস্ট্রির তারকারা। এই উৎসবের সুবাদেই বলিউড তারকা দম্পতি ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের দেখা পেলেন ঢালিউডের তারকা দম্পতি অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।

সেই ছবি অন্তর্জালে পোস্ট করেছেন অনন্ত নিজেই। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের সঙ্গে কোনো বিষয়ে আলাপ করছেন অনন্ত জলিল। অন্য আরেকটি ছবিতে ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে হাস্যোজ্জ্বল বর্ষা।


ছবির ক্যাপশনে অনন্ত জলিল লেখেন, একসঙ্গে ঢালিউড ও বলিউডের তারকারা। ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।

ফেসবুক লাইভে অনন্ত বলেন, ‘তারা জানতে চাইল, তোমরা কী ধরনের সিনেমা নির্মাণ করো…। তারপর আমাদের সিনেমার ক্লিপস দেখতে চাইল। ইরানি সিনেমার (দিন : দ্য ডে) ট্রেইলার দেখালাম অভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আমেরিকান সিনেমার মতো… বলিউড সিনেমার মতোই। বলেছি, ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।’


অনন্ত তার গল্প শেষ করেছেন এভাবে—এরপর ঐশ্বরিয়া রাই নিজেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে।

উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্মে’ বিভাগে বাংলাদেশের ‘দিন : দ্য ডে’ ও ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমার ট্রেইলার প্রদর্শনের কথা আছে। সে জন্য ফ্রান্সে অবস্থান করছেন অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

Posted ৮:৪২ অপরাহ্ণ | বুধবার, ১৮ মে ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]