শনিবার ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ওয়ারি থানার সেই এসআই ক্লোজড

  |   বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

ওয়ারি থানার সেই এসআই ক্লোজড

পুরান ঢাকার ওয়ারীতে বাংলাদেশ প্রতিদিনের আদালত প্রতিবেদক তুহিন হাওলাদারকে শারিরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমানকে ক্লোজড করা হয়েছে।
ওয়ারী বিভাগের ডিসি শাহ ইফতেখার আহমেদ আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য দিয়ে বলেন, তাকে ডিসি অফিসে সংযুক্ত করা হয়েছে।
তিনি বলেন, তাকে ক্লোজড করা হলেও এখন তাকে ওয়ারি জোনের বিভিন্ন থানার চেকপোস্টে দায়িত্ব দেয়া হবে। ঘটনাটি সে ইচ্ছাকৃত করেছে কি-না তা তদন্ত করা হচ্ছে।
তদন্তের পর বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।
গতকাল দুপুরে টিকাটুলির কেএম দাস রোডে পুলিশের বেধরক পিটুনিতে মারাত্মক আহত হন সাংবাদিক তুহিন। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত তুহিন বলেন, ‘দুপুরে কেএম দাস রোডে ওয়ারী থানার এসআই মাহবুবুর রহমানসহ একজন পুলিশ ও একজন আনসার সদস্য তার বাইক থামাতে বলেন। আমি বাইক থামালে ঘর থেকে কেন বের হয়েছি তা জানতে চান এসআই মাহবুব।
আমি আমার পেশাগত দায়িত্বের কথা বলতেই তারা আমার উপর ঝাঁপিয়ে পড়ে। কোনো কথাই শুনতে চাচ্ছিলেন না। লাঠি দিয়ে বেধড়ক মারধর শুরু করেন। এতে আমার হাত ফেটে রক্ত বের হতে থাকে। ’ তিনি বলেন, এ বিষয়ে তিনি লিখিত অভিযোগ করেছেন।
পুলিশের একটি সূত্র জানিয়েছে, স্বাভাবিক পরিস্থিতি অস্বাভাবিক করা এবং বর্তমান করোনা পরিস্থিতি থেকে নিজেকে গুটিয়ে রাখতে এসআই মাহবুব কোনো কারণ ছাড়াই সাংবাদিকের উপর ঝাঁপিয়ে পড়তে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তার বিরুদ্ধে তদন্তে এ বিষয়টির উপর জোর দেয়া হচ্ছে বলে সূত্রটি জানায়।
এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার (ডিসি-মিডিয়া) মাসুদুর রহমান বিকালে জানান, ডিএমপি কমিশনারকে এ বিষয়ে অবহিত করা হয়েছে। অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।
ওয়ারী জোনের সহকারী কমিশনার (এসি) হান্নানুল ইসলাম বলেন, বিষয়টি আমরা অবহিত হয়েছি। আহত সাংবাদিক তুহিন অভিযোগ দিলে এসআই মাহবুবের বিরুদ্ধে মামলা নেয়া হবে।

Facebook Comments Box


Posted ৯:৫৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১