• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ওয়ালটন ফ্রিজের কারখানায় চলচ্চিত্র তারকারা

    ডেস্ক | ১২ নভেম্বর ২০১৯ | ৩:২১ অপরাহ্ণ

    ওয়ালটন ফ্রিজের কারখানায় চলচ্চিত্র তারকারা

    ওয়ালটন ফ্রিজের উৎপাদন প্রক্রিয়া ঘুরে দেখলেন দেশের চলচ্চিত্র অঙ্গনের একঝাঁক তারকা অভিনয় শিল্পী। বাংলাদেশে তৈরি বিশ্বমানের প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পের অভাবনীয় অগ্রগতি দেখে তারা বিস্মিত। সবার মুখে একই প্রতিক্রিয়া ‘ওয়াও! এত বড় কারখানা আমাদের দেশে! এখানে না এলে বুঝতাম না ওয়ালটন বাংলাদেশকে কিভাবে প্রতিনিধিত্ব করছে। বিশাল অত্যাধুনিক কারখানা আর হাজার হাজার মানুষের কর্মসংস্থান- সত্যিই ওয়ালটন বাংলাদেশের গর্ব।


    ওয়ালটন ফ্রিজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদের আমন্ত্রণে শিল্প-সংস্কৃতি অঙ্গনের তারকারা সম্প্রতি গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অত্যাধুনিক কারখানা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক চিত্রনায়ক আমিন খান।


    ওয়ালটন ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট পরিদর্শন করা তারকাদের মধ্যে ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, চিত্রনায়ক নিরব ও জয় চৌধুরী, অভিনেত্রী সোহানা সাবা, জিনাত সানু স্বাগতা, অ্যানি খান, তানহা তাসনিয়া, তমা মির্জা, সারিকা সাবা, মডেল ও অভিনেত্রী আজমেরি আশা, প্রাণী উদ্ধারকর্মী আফজাল খান এবং আরজে নিরব খান।

    চলচ্চিত্র তারকাদের ওয়ালটন ফ্রিজের উৎপাদন প্রক্রিয়া সম্পর্কে ধারণা দেন ফ্রিজ বিভাগের চিফ অপারেটিং অফিসার আলমগীর আলম সরকার, ডেপুটি চিফ অপারেটিং অফিসার ইউসুফ আলী এবং ব্র্যান্ড ম্যানেজার জীবন আহমেদ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী