সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ওসি প্রদীপ দম্পতির সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের নির্দেশ

  |   মঙ্গলবার, ২৯ জুন ২০২১ | প্রিন্ট  

ওসি প্রদীপ দম্পতির সম্পত্তি দেখভালে রিসিভার নিয়োগের নির্দেশ

অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যাকাণ্ডে বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রীর স্থাবর-অস্থাবর সব সম্পত্তি দেখভালের জন্য রিসিভার নিয়োগের নির্দেশ দেয়া হয়েছে চট্টগ্রাম ও কক্সবাজারের জেলা প্রশাসককে। মঙ্গলবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের পরিপ্রেক্ষিতে চট্টগ্রামের সিনিয়র স্পেশাল জজ ও মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালত শুনানি শেষে এ নির্দেশ দেন।
২০১৯ সালের আগস্টে ঘুষ ও দুর্নীতির মাধ্যমে ৩ কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন, সম্পদের তথ্য গোপন ও মানিলন্ডারিংয়ের অভিযোগ তাদের নামে করা দুদকের মামলায় এ নির্দেশনা দেয়া হয়। এর আগে সোমবার মামলার তদন্ত কর্মকর্তা ও দুদক চট্টগ্রামের সহকারি পরিচালক রিয়াজ উদ্দিন রিসিভার নিয়োগের জন্য আদালতে আবেদন করেন।
বিষয়টি নিশ্চিত করে দুদকের আইনজীবী মাহমুদুল হক বলেন, কক্সবাজারের ফ্ল্যাট কক্সবাজারের জেলা প্রশাসক ও চট্টগ্রাম নগরের পাথরঘাটা এলাকার ভবন, পাঁচলাইশ এলাকার জায়গা ও দুইটি গাড়ি চট্টগ্রাম জেলা প্রশাসনকে দেখভালের নির্দেশ দিয়েছেন আদালত। তিনি আরো জানান, ওসি প্রদীপের ক্রোকের সম্পত্তি এতোদিন মাললার তদন্ত কর্মকর্তাদের তত্বাবধানে ছিল। মামলার তদন্ত প্রায় শেষের দিকে।

Facebook Comments Box


Posted ১০:০৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ জুন ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১