• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    সভাপতি বাপ্পী, সম্পাদক মিরাজ

    ওয়াইজেএফবি জবির কমিটি গঠিত

    নিজস্ব প্রতিবেদক | ০৪ ডিসেম্বর ২০১৭ | ৬:৫৯ অপরাহ্ণ

    ওয়াইজেএফবি জবির কমিটি গঠিত

    আগামী এক বছরের জন্য ‘ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদশ’ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে সংগঠনের কেন্দ্রীয় কমিটি। কমিটিতে ইংরেজি দৈনিক নিউ এইজ’র জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিবেদক এমরুল হাসান বাপ্পীকে সভাপতি এবং দৈনিক ভোরের কাগজের মিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।


    উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি বাসসের স্টাফ রিপোর্টার মহসিন বেপারী।


    ইয়ুথ জানালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর কেন্দ্রীয় কমিটির সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের রবিবার ৯ সদস্য বিশিষ্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা কমিটিকে এক বছরের জন্য অনুমোদন দিয়েছেন।

    কমিটির অন্যরা হলেন সহসভাপতি পদে দৈনিক জনকণ্ঠ’র হাসান ইমাম সাগর, যুগ্ম সম্পাদক পদে দৈনিক কালের কণ্ঠ’র জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে দৈনিক নওরোজের মাছুম বিল্লাল আখন্দ, সাংগঠনিক সম্পাদক পদে এনটিভির আশিকুর রহমান, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ঢাকাটাইমস২৪ডটকমের মো. ইস্রাফিল হোসেন, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক বর্তমান এশিয়ার শামীম আহমেদ লিটন ও ক্রাইমনিউজমিডিয়া২৪ডটকমের তানভির হাসান।

    এদিকে ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ এর জবি শাখার নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়, জেলা ও উপজেলা শাখা কমিটির নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়েছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673